টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ   বছরের শুরু থেকে জয়টা কেবলই মরীচিকা হয়ে আছে মুশফিকুর রহিমদের কাছে। ধরা দিতে দিতেও দিচ্ছে না। সেই সঙ্গে এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হারের বিভীষিকা যোগ হয়ে আত্মবিশ্বাসও এমন তলানিতে গিয়ে ঠেকেছে যে সেখান থেকে ঘুরে দাঁড়াতে এমন একটা কিছু চাই যেটা দিয়ে কক্ষপথে ফিরবে বাংলাদেশ। হতাশায় নিমজ্জিত দলটি জয়ের আশায় আজ মুখোমুখি শ্রীলঙ্কার। আজ গ্রুপ পর্বের শেষ ম্যাচে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশি অধিনায়ক মুশফিকুর রহিম।

চোট পাওয়া ইমরুল কায়েসের জায়গায় আজ ফেরানো হয়েছে শামসুর রহমানকে। এছাড়া পাকিস্তানের বিপক্ষে ভালো না করায় বাদ পড়েছেন আব্দুর রাজ্জাক ও শফিউল। ফেরানো হয়েছে রুবেল হোসেন ও আরাফাত সানিকে। অর্থাৎ বাংলাদেশ খেলছে তিনটি পরিবর্তন নিয়ে।

শ্রীলঙ্কা-পাকিস্তান ফাইনাল নিশ্চিত করে ফেলায় ভারত-আফগানিস্তান ম্যাচ যা ছিল, আজকের বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচও তাই। ৮ মার্চের ফাইনালের দুই দল চূড়ান্ত হয়ে যাওয়াতে লঙ্কানদের কাছেও এ ম্যাচটা আনুষ্ঠানিকতার বেশি কিছু হওয়ার কথা নয়। যে কারণে লাসিথ মালিঙ্গাকে ফাইনালের জন্য ঝরঝরে রাখার চিন্তায় লঙ্কান শিবির বিশ্রাম দিয়েছে। তেমনি খেলছেন না চান্দিমালও।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ