বায়ার্নের বিশাল জয়

স্পোর্টস ডেস্ক, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ শনিবার ভলফসবুর্গের মাঠ থেকে ৬-১ গোলের বিশাল জয় নিয়ে ফিরেছে পেপ গার্দিওলার দল বায়ার্ন মিউনিখ। জার্মান বুন্দেসলিগার শিরোপা ধরে রাখার পথে আরেক ধাপ এগিয়েছে তারা।

১৭ মিনিটে প্রতিপক্ষের ডিফেন্ডার নালদোর গোলে পিছিয়ে পড়ার ১০ মিনিট পর বায়ার্নকে সমতায় ফেরান মিডফিল্ডার জেরদান শাকিরি।

বিরতির আগে আর গোলের দেখা না পেলেও দ্বিতীয়ার্ধে গত মৌসুমের ‘ট্রেবল’ জয়ীদের আক্রমণের তোড়ে ভেসে গেছে ভলফসবুর্গের রক্ষণভাগ। দুই স্ট্রাইকার টমাস মুলার ও মারিও মানজুকিচের দুটি করে এবং গতবারের সাফল্যের অন্যতম রূপকার ফরোয়ার্ড ফ্র্যাঙ্ক রিবেরির একটি গোল প্রতিপক্ষের মাঠে বিশাল জয় এনে দিয়েছে বায়ার্নকে।

এই জয়ের ফলে লিগে টানা ৪৯ ম্যাচে অপরাজিত থাকার গৌরব ধরে রাখার পাশাপাশি শীর্ষস্থান আরো মজবুত করেছে বায়ার্ন। ২৪ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ৬৮ পয়েন্ট।

টানা তিন ম্যাচ হেরে যাওয়ার পর শনিবার হ্যানোভারের সঙ্গে ১-১ গোলে ড্র করা বায়ার লেভারকুজেন সমান ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে। এক ম্যাচ কম খেলে ৪৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে গতবারের রানার্স-আপ বরুসিয়া ডর্টমুন্ড।

শনিবার বুন্দেসলিগার অন্যান্য ম্যাচে শালকে ৪-০ গোলে হফেনহাইমকে ও অগসবুর্গ ২-১ গোলে বরুসিয়া মনশেনগ্লাডবাখকে হারিয়েছে এবং স্টুটগার্ট ২-২ গোলে আইনট্রাখট ব্রাউনশোয়াইগের সঙ্গে ও হামবুর্গ ১-১ গোলে আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টের সঙ্গে ড্র করেছে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ