আজ এসেছে আয়ারল্যান্ড, হংকং ফিরল পাকিস্তান

স্পোর্টস ডেস্ক, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ এশিয়া কাপের মাঝেই বেজে উঠেছে বিশ্বকাপের দামামা। টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে জিম্বাবুয়ে ক্রিকেট দল চলে এসেছে শনিবারই। রোববার সকাল ৮টায় ঢাকায় এসে পৌঁছেছে আয়ারল্যান্ড দল। হংকং আর নেদারল্যান্ডসও এসেছে সকালে।

দুটি দলই এসেছে একই ফ্লাইটে। ঢাকায় এসে তারা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকেই ধরেছে চট্টগ্রামের ফ্লাইট। আর সংযুক্ত আরব আমিরাত এবং নেপাল দল দুবাই থেকে ঢাকায় এসে পৌঁছাবে সোমবার রাত সাড়ে ৩টায়।

অবশ্য ওয়ার্ল্ড টি-টোয়েন্টির অংশগ্রহণকারী দলগুলো এখন শুধু আসছেই না, যাচ্ছেও। ভারতীয় দল দেশে ফিরে গেছে ৬ মার্চ। এশিয়া কাপের দুই ফাইনালিস্ট শ্রীলঙ্কা ও পাকিস্তান দল আজই দেশে ফিরে গেল। সবচেয়ে লম্বা সময় এখানে কাটিয়ে ফিরছে লঙ্কানরা।

২৪ জানুয়ারি আসা দলটি বাংলাদেশের বিপক্ষে দুই টেস্ট, তিন ওয়ানডে এবং দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলে এখানেই রয়ে গিয়েছিল এশিয়া কাপ খেলার জন্য। তবে ওয়ার্ল্ড টি-টোয়েন্টির মূল পর্ব শুরু হতে এখনো বেশ কিছুটা সময় বাকি। এ জন্যই শ্রীলঙ্কা ও পাকিস্তান ফিরে যাচ্ছে। মূল পর্বের অন্য দলগুলোর আগামী ১৪ মার্চ থেকে ঢাকায় পৌঁছাতে শুরু করার কথা।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ