প্রধানমন্ত্রী ভুল ট্রেনে চড়ে আবোল তাবোল বলছেন

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, জনগণ যে ট্রেনে চড়েননি বেগম খালেদা জিয়া ওই ট্রেনে ওঠেননি। শেখ হাসিনা মালবাহী ট্রেনে চড়েছেন। তিনি ভুল ট্রেনে চড়ে আবোল তাবোল কথা বলছেন।

শনিবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে এক আলোচনায় তিনি এসব কথা বলেন।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৮ম কারাবন্দি দিবস উপলক্ষে জাতীয়তাবাদী ছাত্রদল এই আলোচনা সভার আয়োজন করে।

ড. মোশাররফ বলেন, ৫ জানুয়ারি প্রহসনের নির্বাচনের নামে নাটক করে আবার দেশে ৭৫ এর মতো একদলীয় বাকশাল কায়েম করার পায়তারা করছে। বর্তমানে দেশে বাকশাল ও ফ্যাসিবাদী আওয়ামী লীগ সরকার  চেপে বসেছে।

দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব হুমকির মধ্যে  রয়েছে উল্লেখ করে তিনি বলেন,  সকলের কাছে গ্রহণযোগ্য নির্বাচন না হলে দেশে গণতন্ত্র, সমাজনীতি , অর্থনীতি সব ধ্বংস হয়ে যাবে। তারা দেশকে আবার তলাবিহীন ঝুড়িতে পরিণত করতে চায়। তাই এদের বিরুদ্ধে আন্দোলনের মাধ্যমে ক্ষমতা থেকে সরাতে হবে। এরা জনগণের প্রতিনিধিত্বশীল সরকার নয়। স্বৈরাচারী সরকার।

তিনি বলেন, জিয়া পরিবার ও জাতীয়তাবাদী শক্তিকে আওয়ামী লীগ ভয় পায়। যারা দেশকে দুর্বল ও ব্যর্থ রাষ্ট্র করতে চেয়েছিল তারাই ষড়যন্ত্র করেছে। এই ষড়যন্ত্র আজকের নয় দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমানকে হত্যার মধ্য দিয়ে এই ষড়যন্ত্র শুরু হয়। এই ষড়যন্ত্র এখনো অব্যাহত রয়েছে।

ছাত্রদলের সহ-সভাপতি এ বি এম পারভেজ রেজার সভাপতিত্বে বক্তৃতা করেন দলের ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমান, শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুল কবীর খোকন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, নাজিম উদ্দিন আলম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবুল খায়ের ভূঁইয়া, যুব বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম হোসেন আলাল, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক হাবিব উন নবী খান সোহেল, ছাত্র বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ