এলির প্রেমে সালমান

বিনোদন ডেস্ক, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ বলিউড অভিনেতা সালমান খানের নতুন প্রেমিকা এবার নবাগত অভিনেত্রী এলি আভ্রাম। বেশ কিছুদিন ধরেই গুজব চলছিলো বলিউড পাড়ায়। তবে এবার এ গুজবের কিছুটা প্রমাণও পাওয়া গেলো।

অতিথিপরায়ণ মনোভাবের জন্য বরাবরই পরিচিত সালমান এবং তার পরিবার। ৬ মার্চ বৃহস্পতিবার সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ঘরোয়াভাবে অনুষ্ঠিত হয়েছিল এক পার্টি। সেখানে উপস্থিত ছিলেন তার দুই ঘনিষ্ঠ বন্ধু অনু এবং সানি দেওয়ান। একটি সূত্র নিশ্চিত করেছে এলি’ও ওই পার্টিতে উপস্থিত ছিলো।

সূত্র জানায়, শুটিংয়ের কাজে সবসময়ই ব্যস্ত থাকেন সালমান। তাই কাজের ফাঁকে যখনই সময় পান, চেষ্টা করেন পরিবার এবং বন্ধুদের সঙ্গে সময়টুকু উপভোগ করতে। সালমান সাজিদ নাদিয়াদওয়ালার নতুন সিনেমা ‘কিক’এবং নিজের প্রোডাকশনের সিনেমা ‘ও তেরি’র কাজে এখন খুবই ব্যস্ত রয়েছেন। এরই মাঝে কিছুটা সময় অবসর পাওয়ার পর সেদিন রাতে নিজ গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ডিনার পার্টির আয়োজন করেন সালমান। সেদিন সন্ধ্যায় প্রথম উপস্থিত হন এলি আভ্রাম। এরপর পার্টিতে যোগ দেন সালমানের বন্ধুরা এবং পরিবার।

প্রসঙ্গত, সুইডিশ বংশোদ্ভূত ২৩ বছর বয়সী এলি রিয়্যালিটি শো ‘বিগ বস’এ অংশ নিয়েছিলেন। আর তখনই সালমান খানের সঙ্গে তার ঘনিষ্ঠতার সুযোগ হয়।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ