বনানীতে বাঘের চামড়া, অস্ত্র-মাদকসহ আটক ৫

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ রাজধানীর বনানীর চেয়ারম্যান বাড়ি এলাকা থেকে পৃথক অভিযানে বাঘ-ভল্লুক-হরিণসহ বিভিন্ন বন্য প্রাণীর চামড়া, অস্ত্র-বোমা এবং মাদকদ্রব্যসহ পাঁচ জনকে আটক করেছে পুলিশ। আটক তিন জনের নাম আফসারা রশিদ, তুষার ও মোশাউর জোনায়েদ মোহাম্মদ সালাম। বাকি দু’জনের নাম জানা যায়নি।

রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত একাধিক অভিযান চালিয়ে চেয়ারম্যান বাড়ি এলাকার একটি বাড়ি থেকে তাদেরকে আটক করার তথ্য এবিসি নিউজ বিডিকে নিশ্চিত করেন ঢাকা মহানগর পুলিশের সহকারী কমিশনার (মিডিয়া) সাত্যকি কবিরাজ ঝুলন।

তিনি জানান, রোববার সকালে একটি বাড়িতে অভিযান চালিয়ে প্রথমে চোরাই গাড়ি ও মাদকসহ দুজনকে আটক করা হয়। পরবর্তীতে তাদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যর ভিত্তিতে অভিযান চালিয়ে দুই নারীসহ ওই চক্রের আরও তিনজনকে আটক করা হয়।

বনানী থানার ওসি ভূইয়া মাহবুব হোসেন জানান, আটকদের কাছ থেকে পাঁচটি বিদেশি পিস্তল, দু’টি এয়ারগান, ৪টি শক্তিশালী পেট্রোল বোমা, একটি বাঘের চামড়া, দু’টি ভল্লুকের চামড়া, একটি কুমিরের চামড়া, একটি হরিণের চামড়া, বিপুল পরিমাণ দেশি অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এখনও অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ