ঝিনাইদহে বিএনপি কর্মীকে গলা কেটে হত্যা

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঝিনাইদহঃ ঝিনাইদহ জেলার সদর উপজেলায় আব্দুল আজিজ মণ্ডল (৪০) নামের এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করা হয়েছে। পরিবারের দাবি- আজিজ বিএনপির কর্মী ছিলেন।

ঝিনাইদহের ডাকবাংলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইমরুল হোসেন জানান, জেলার হরিনাকুণ্ডু উপজেলার দৌলতপুর ইউনিয়নের ভুইয়া পাড়া গ্রামের মৃত আবু তালেব মণ্ডলের ছেলে আব্দুল আজিজকে রোববার দিবাগত রাত দেড়টার দিকে একদল অস্ত্রধারী নিজ বাড়ি থেকে ধরে নিয়ে যায়। এরপর থেকে তাকে আর পাওয়া যায়নি।

তিনি আরও জানান, সোমবার সকালে সদর উপজেলার সাধুহাটি শ্মশানঘাটের পাশের একটি ভুট্টা ক্ষেতে আব্দুল আজিজের গলা কাটা লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসীরা তাকে হত্যা করতে পারে বলে প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ঝিনাইদহ সদর থানার ভিারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, নিহত আব্দুল আজিজ এক সময় চরমপন্থি সংগঠন বিপ্লবী কমিউনিস্ট পার্টির (হক গ্রুপ) সদস্য ছিলেন। তবে বর্তমানে তিনি স্বাভাবিক জীবনযাপন করছেন। তিনি বিএনপির সাথে জড়িত ছিলেন বলেও তার পরিবারের দাবি।

হরিনাকুণ্ডু থানার ওসি মহিবুল ইসলামও জানান, আব্দুল আজিজ পূর্বে চরমপন্থি সংগঠনের সদস্য ছিলেন। তবে পরবর্তিতে তিনি ওই সংগঠন ছেড়ে এসে বিএনপিতে যোগ দেন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ