তদন্ত প্রতিবেদন দাখিল, ৩ আসামির জামিন নামঞ্জুর

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্তের অগ্রগতি প্রতিবেদন আদালতে দাখিল করা হয়েছে। সোমবার সকালে বিচারপতি নাঈমা হায়দার ও বিচারপতি জাফর আহমেদ সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে এ প্রতিবেদন দাখিল করা হয়।

র‌্যাবের পক্ষ থেকে মামলার তদন্ত কর্মকর্তা এ প্রতিবেদন দাখিল করেন।

এদিকে এ মামলার তিন আসামি বকুল মিয়া, রফিকুল ইসলাম ও কামরুল হাসান ওরফে অরুণের জামিন আবেদন নামঞ্জুর করা হয়।

এর আগে রোববার মামলার নথিপত্র না থাকায় এ হত্যা মামলায় গ্রেফতার তিন আসামির জামিন আবেদন কার্য‌তালিকায় থাকলেও আদালতে উত্থাপিত না হওয়ায় এর শুনানি হয়নি।

গত বৃহস্পতিবার সাগর-রুনি হত্যা মামলার সর্বশেষ তথ্য জানানোর জন্য তদন্তকারী কর্মকর্তা জাফরউল্লাহ হাইকোর্টে হাজির হলেও আদালতের জামিন বিষয়ে এখতিয়ার না থাকায় ওই দিন শুনানি হয়নি। পরবর্তীতে আইনজীবী দোলন বিষয়টি নিয়ে ভিন্ন একটি বেঞ্চে যান।

সাগর-রুনি হত্যা মামলায় কারাগারে বন্দিদের (শোন এ্যরেস্ট) জামিন আবেদনের প্রাথমিক শুনানিকালে বিচারপতি এম এনায়েতুর রহিম ও বিচারপতি মোহাম্মদ উল্লাহর সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দিয়েছিলেন।

প্রসঙ্গত, ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি সাংবাদিক দম্পতি সাগর-রুনি রাজধানীর পশ্চিম রাজাবাজার নিজ গৃহে খুন হন।

পরের দিন শেরেবাংলা নগর থানায় মামলা দায়ের করেন নওশের আলম রোমান। এ মামলার তদন্ত করতে ডিবি পুলিশকে দায়িত্ব দেয়া হয়। এরপর ডিবির কাছ থেকে তদন্তের জন্য র‌্যাবের নিকট দায়িত্ব হস্তান্তর করা হয়।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ