শেখ হাসিনা শ্রেষ্ঠ ভারত প্রেমি: গয়েশ্বর

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র বলেছেন ‘হাসিনার কোনো দেশ প্রেম নেই। তার যতটুকু প্রেম ভালোবাসা সবই দিল্লির জন্য। তিনি ভারত প্রেমে শ্রেষ্ঠ।

সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত তারেক রহমানের অষ্টম কারা বন্দী দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, হাসিনার ষড়যন্ত্রের কাছে ঘষেটি বেগমও হার মেনেছে। ঘষেটি বেগম তার কাছে শিশু।হাসিনার সঙ্গে তুলনা করা হলে তাকে লজ্জা দেয়া হবে।
শেখ হাসিনাকে পাগলের সঙ্গে তুলনা করে গয়েশ্বর চন্দ্র বলেন, ‘পাগলের যেমন লজ্জা নেই, ঠিক তেমনি হাসিনার কোনো লজ্জা নেই। তিনি নির্লজ্জ ব্যক্তি।’

তিনি বলেন, ‘হাসিনা তার অভিনয়ের জন্য অস্কার পুরস্কার পাওয়ার যোগ্য। তার দলে যারা আছেন তারা সবাই অভিনেতা। তিনি এ অভিনেতা অভিনেত্রীদের দিয়ে রাজপথ দখলে রাখতে চান। এ সময় সেখানে উপস্থিত থাকা চলচ্চিত্রকার ও গীতিকার গাজী মাজহারুল আনোয়ারকে উদ্দেশ্য করে বলেন, তিনি যেন তার ছবিতে তাকে অভিনয় করার সুযোগ করে দেন। সেটা অবশ্যই কুটিল চরিত্রের জন্য।’
জাসাসের সভাপতি জাহাঙ্গীর সিকদারের সভাপতিত্বে অলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জাগপার সভাপতি শফিউল আলম প্রধান, জাসাস নেতা বাবুল আহমেদ ও গাজী মাজহারুল আনোয়ার প্রমুখ।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ