বন্ধুত্বের মুখোশে আগ্রাসন চালাচ্ছে ভারত: প্রধান

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ বাংলাদেশের সাথে বন্ধুত্বের নামে আগ্রাসন চালিয়ে যাচ্ছে ভারত। তারা বন্ধুত্বের মুখোশে কৌশলে আমাদের কাছ থেকে সব সুবিধা ভোগ করছে বলে মন্তব্য করেছেন জাতীয় গণতান্ত্রিক পার্টির সভাপতি শফিউল আলম প্রধান।

সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে আগ্রাসন প্রতিরোধ জাতীয় কমিটি আয়োজিত কান্টিভিটির নামে ভারতকে ট্রানজিট ও করিডোর দেয়ার সিদ্ধান্ত বাতিলে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

শফিউল আলম প্রধান বলেন, ভারত আমাদের স্থল ও নৌপথ ব্যবহার করে হাজার হাজার টন মালামাল বিনা শুল্কে নিয়ে গেলো; কিন্তু তারা বন্ধুত্বস্বরূপ আজ পর্যন্ত আমাদের কোনো সুযোগ-সুবিধা দেয়নি। কথা ছিলো উৎপাদিত মূল্যে বিদ্যুৎ পাবো, তিস্তার পানির ন্যায্য হিস্যা পাবো- কিন্তু বাস্তবতা পুরোপুরি ভিন্ন।

তিনি বলেন, ভারত ট্রানজিট ও করিডোরের বিষয়টি নিশ্চিত হবার জন্যই ৫ জানুয়ারির মতো ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগকে ক্ষমতায় এনেছে।

বাংলাদেশ ইতিমধ্যে ভারতের কাছে পানিসহ অন্যান্য ক্ষেত্রে যে ন্যায্য হিস্যা পায় তা ছাড়া কোনো কান্টিভিটি দেয়ার চুক্তি বাংলাদেশের মানুষ মেনে নেবে না বলেও সাফ জানিয়ে দেন শফিউল আলম প্রধান।

আগ্রাসন প্রতিরোধ জাতীয় কমিটির সদস্য সচিব আলমগীর মজুমদারের সভাপতিত্বে  মানববন্ধনে আরো ছিলেন- বাংলাদেশ ইসলামি পার্টির চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল মবিন, মহাসচিব এম.এ. রশিদ প্রধান, এলডিপির যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, বাংলাদেশ কল্যাণ পার্টির যুগ্ম মহাসচিব এম. আমিনুর রহমান খান প্রমুখ।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ