জনগণ সরকারকে প্রত্যাখান করেছে: নজরুল

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ দেশের জনগণ এই সরকারকে প্রত্যাখান করেছে। প্রত্যাখ্যাত সরকার বেশি দিন ক্ষমতায় টিকে থাকতে পারে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

সোমবার  বিকেলে জাতীয় প্রেস ক্লাবে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৮ম কারাবন্দী দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এই মন্তব্য করেন।

জননেতা তারেক রহমান প্রতীক্ষায় জনগণ র্শীষক এই আলোচনা সভার আয়োজন করে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ ( ড্যাব )। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ডাঃ  আজিজুল হক।

নজরুল ইসলাম বলেন, প্রত্যাখ্যা্ত এই সরকারকে যত দ্রুত সরানো যাবে তত মঙ্গল। এব্যাপারে খালেদা জিয়ার নেতৃত্বে কঠোর আন্দোলন গড়ে তুলতে হবে এবং সকলকে সেই আন্দোলনের প্রস্তুতি নিতে হবে।

সরকারের মন্ত্রীসহ অনেকে বলছেন বিএনপি নির্বাচনে না গিয়ে  ভুল করেছে উল্লেখ করে বিএনপির এই নেতা আরো বলেন, আমি বলতে চাই বিএনপি এরশাদের অধীনে কোনো নির্বাচনে অংশ নেয়নি। তখন তারা বলেছিল বিএনপি শেষ হয়ে গেছে নিঃশেষ হয়ে গেছে। আজ আবার তারাই বলছেন এই নির্বাচনে না গিয়ে বিএনপি ভুল করেছে। এটা পরিষ্কার হয়ে গেছে বিএনপি নির্বাচনে না গিয়ে কোনো ভুল করেনি। কারণ ৫ জানুয়ারির নির্বাচনে দেশের জনগণ ভোট দিতে যায়নি। তারা সরকারকে প্রত্যাখ্যান করেছে।

তারেক রহমানকে দলের দ্বিতীয় নেতা আ্যখায়িত করে  তিনি বলেন, সম্পূর্ণ মিথ্যা অভিযোগে, বিনা অপরাধে ও ষড়যন্ত্রের ম্যাধ্যমে তারেক রহমানকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আনা কোনো অভিযোগ গত ৬ বছরে একটিও প্রমাণ করতে পারেনি সরকার। বরং তার বিরুদ্ধে একটি মামলা আদালত খারিজ করে দিয়েছে। এতেই প্রমাণ হয় তার বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা, বানায়োট ও ষড়যন্ত্রমূলক।

আলোচনা সভায় বক্তৃতা করেন চেয়ারপারসনের উপদেষ্টা শওকত মাহমুদ, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহুল আমীন গাজী, বিশিষ্ট চলচ্চিত্র ব্যক্তিত্ব চাষী নজরুল ইসলাম, ঢাবির সাবেক ভিসি প্রফেসর ড. এমাজউদ্দিন আহমেদ, ড্যাব মহাসচিব ডা. এজেডএম জাহিদ হোসেন, জাসাস সাধারণ সম্পাদক মনির খান প্রমুখ।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ