ব্রাহ্মণবাড়িয়ায় দুই শিশুসহ অপহরণকারী আটক

Brahmanbaria ব্রাক্ষণবাড়িয়া child kidnap শিশু অপহরণরিপোর্টার, এবিসি নিউজ বিডি, ব্রাহ্মণবাড়িয়াঃ সরাইলে দুই শিশুসহ অপহরণকারীকে আটক করা হয়েছে। অপহৃতরা হলেন, উপজেলার কালীকচ্ছ কর্মকারপাড়ার হাসেম মিয়ার দেড় বছরের মেয়ে সাবা আক্তার ও মান্নান মিয়ার ছেলে মেহেদী হাসান (৪)। সোমবার দুপুরে উপজেলার কালীকচ্ছ এলাকায় বিজিবি জওয়ানরা ওই অপহরণকারীকে আটক করে। পরে অপহৃতদেরকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

জানা গেছে, সোমবার দুপুরে বাড়ির পাশে খেলা করছিলো ওই দুই শিশু। এসময় তাদেরকে অজ্ঞাতনামা একব্যক্তি অপহরণ করে নিয়ে যায়। সন্তান নিখোঁজ হওয়ার পর শিশু সাবার মা বাসনা বেগম এবং মেহেদী হাসানের মা মাজেদা বেগম বিভিন্ন দিকে সন্তানদের খোঁজ করতে থাকে। এরই মাঝে ওই দুই শিশুসহ অজ্ঞাতনামা ব্যক্তিকে বিজিবি-১২ ব্যাটালিয়নের জওয়ানরা তাদের আটক করে। এসময় ব্যাপক জিজ্ঞাসাবাদেও বিজিবি সদস্যরা ওই অপহরণকারীর নাম-পরিচয় জানতে পারেনি। পরে তাকে থানা পুলিশে সোপর্দ করাসহ অপহৃত দুই শিশুকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করে।

সরাইল থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. আলী আরশাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত অপহরণকারীর নাম-পরিচয় জানা যায়নি। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ