রণবীরের সাথে ক্যাটরিনা ৩ দিন শ্রীলংকায়!

বিনোদন ডেস্ক, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ প্রেমিক রণবীর কাপুরের সাথে শ্রীলঙ্কায় ৩দিন একান্তে কাটিয়ে আবার ভারত ফিরে গেলেন ক্যাটরিনা কাইফ। শুটিংয়ের ফাঁকে সময় বের করেই তিনি এ ডেটিং মেরে গেলেন বলে গণমাধ্যমের খবরে বলা হয়।

খবরে প্রকাশ, বর্তমানে হৃত্বিক রোশানের সাথে ‘ব্যাং ব্যাং’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন বলিউডি অভিনেত্রী ক্যাটরিনা। অন্যদিকে আনুশকা শর্মার সাথে শ্রীলঙ্কায় ‘বম্বে ভেলভেট’ সিনেমার শুটিং করছেন রণবীর।

মিড ডে জানায়, ব্যাং ব্যাং সিনেমার শুটিংয়ের ফাঁকে অবসর সময়টুকু দিল্লির হোটেলে না কাটিয়ে প্রেমিকের সঙ্গে দেখা করতে শ্রীলঙ্কায় অভিসারে যান ক্যাট। দিল্লি থেকে ১ মার্চ কলোম্বোতে উড়ে যান ক্যাট। ৩দিন সেখানে থেকে ৪ মার্চ শুটিংয়ে ফিরে আসেন। এর আগেও একবার ছুটি কাটাতে শ্রীলঙ্কা গিয়েছিলেন রণবীর-ক্যাট।

এর আগে একসাথে নিউ ইয়র্ক গেলেও সেখান থেকে একসঙ্গে ফেরা হয়নি তাদের। ঝগড়ার কারণে দুজনের মধ্যেই কথা বলা বন্ধ হয়ে যায়। এমনকি ‘জাগ্গা জাসুস’ সিনেমার শুটিংয়ের সময়ও কেউ কারও সঙ্গে কথা বলেননি। তবে তাদের সম্পর্কের উষ্ণতা ফিরে এসেছে। আর তাই নতুন করে একে অপরের সঙ্গে  সময় কাটাতে ক্যাটের শ্রীলঙ্কা ছুটে যাওয়া।

প্রেমিকা দীপিকা পাড়ুকোনের সঙ্গে সম্পর্কে ইতি টানার পর ‘আজাব প্রেম কি গাজাব কাহানি’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে টিনসেলে রণবীর-ক্যাটকে নিয়ে জল্পনা কল্পনার সূত্রপাত হয়। যদিও দুজনের কেউই এ বিষয়ে মুখ খোলেননি।

২০১৩ সালের অগাস্ট মাসে একটি ট্যাবলয়েড রণবীর-ক্যাটের স্পেনে অবকাশ কাটানোর কিছু অন্তরঙ্গ ছবি প্রকাশ করলে তাদের সম্পর্কের বিষয়টি উঠে আসে আলোচনায়। এরপরও তারা নিজেদের সম্পর্কের বিষয় অস্বীকার করে একই সঙ্গে বেশ কিছু জায়গায় ছুটি কাটাতে গেছেন। ২০১৪ এর নববর্ষ পালন করতেও নিউ ইয়র্ক গিয়েছিলেন এ জুটি।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ