বিএনপি এখন ছালা নিয়ে টানা টানি করছে: মায়া

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, জাতীয় নির্বাচনে অংশগ্রহণ না করে এখন উপজেলা নির্বাচনের ছালা নিয়ে টানা টানি করছে বিএনপি। এখন আম ও হারিয়েছে ছালাও হারিয়েছে। এদেশে আর নাশকতা করলে আর কোনো জায়গা পাবে না বিএনপি।

সোমবার বিকালে ঢাকা মহানগর নাট্যমঞ্চে সূত্রাপুর, ওয়ারী ও গেণ্ডারিয়া থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৪ তিনি এসব কথা বলেন।

বিএনপি সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে উদ্দেশ্য করে মায়া বলেন, সাহস থাকলে বাংলাদেশে ফিরে এসে আইনের আশ্রয় নিন আমরা আপনাকে ওয়েলকাম জানাবো। অনেক সড়ষন্ত্র করছেন। এখন বন্ধ করেন। বিএনপি বলে আপনাকে দেশে ফিরিয়ে আনতে হবে। আমরা কী আপনাকে বেঁধে রেখেছি।

তিনি বলেন, খালেদা জিয়া উপজেলা নির্বাচনের পর আবারও জামায়াত-শিবিরকে সঙ্গে নিয়ে গলা কাটা রাজনীতি শুরু করার হুমকি দিচ্ছে। তাই আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

বিএনপির উদ্দেশ্যে মায়া বলেন, আপনারা শুধু আলোচনার কথা বলছেন, অবশ্যই আলোচনা হবে। তবে সেটা হবে ২০১৯ সালের নির্বাচনের জন্য, এর আগে বাংলাদেশে আর কোনো জাতীয় নির্বাচন হবে না। তাতে আপনারা যতই ষড়যন্ত্র করেন আর আন্দোলনের হুমকি দেন, কোনো কিছুতে কাজ হবে না।

এদিকে, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, বাংলাদেশে আগামীতে আর কখনো তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না।
কামরুল বলেন, খালেদা জিয়ার তত্ত্বাবধায়কের স্বপ্ন দিবা স্বপ্নই থেকে যাবে। আগামী ৫ বছর পর আবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। ভালো লাগলে সে নির্বাচনে খালেদা জিয়া আসতে পারে, ভালো না লাগলে নাও আসতে পারে। এটা সম্পূর্ণ তার নিজের ইচ্ছা।
তিনি বলেন, শান্তিপূর্ণ আন্দোলন ছাড়া খলেদা জিয়াকে এ দেশে আর নাশকতা করতে দেয়া হবে না।

সূত্রাপুর থানা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ প্রমুখ।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ