পর্নোগ্রাফি দেখিয়ে মেয়েকে ধর্ষণ!

dhorshon ধর্ষণআন্তর্জাতিক ডেস্ক, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ পর্নোগ্রাফি দেখিয়ে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে নরাধম এক পিতার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভারতের গ্রেটার নয়ডা এক্সটেনশনের দাদরী কোতওয়ালি এলাকায়।  এক বছর ধরে মেয়েকে পর্নগ্রাফি দেখিয়ে ধর্ষণ করে আসছে তারই পিতা। ১৪ বছরের ওই কিশোরীর মা থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ অভিযুক্তকে আটক করে তার বিরুদ্ধে যৌন হয়রানি থেকে শিশু সংরক্ষণ আইনে মামলা দায়ের মামলা দায়ের করেছে। তবে পুলিশ ধর্ষণের অভিযোগ মানতে নারাজ। পুলিশের তরফে শ্লীলতাহানির কথাই বলা হয়েছে।

পুলিশ জানিয়েছে যে, নিগৃহীতার মা নিজের স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা দায়ের করেন। উল্লেখ্য, দাদরীর ন্যাদর গঞ্জ কলোনির এক ব্যক্তি ও তার স্ত্রী শহরের এক বেসরকারি স্কুলের কর্মচারি। তাদের মেয়ে একটি সরকারি স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী। কয়েক দিন আগে সে গ্রেটার নয়ডার কাছে একটি বিয়েতে যোগ দিতে নিজের মাসির বাড়ি যায়।

বিয়ের পর সে নিজের বাড়ি যেতে মানা করে। পরে মা এবং মাসির চাপে পড়ে সে বাড়ি না-যাওয়ার কারণ জানায়। সে বাধা দিলে, তার সঙ্গে মারধর করা হত বলেও জানায় ওই কিশোরী। ওই কিশোরী জানায় যে, তার মা যখন কাজে চলে যেতেন, তার পরই তার বাবা তাকে পর্নগ্রাফি দেখিয়ে তাকে ধর্ষণ করতো।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ