চকবাজারে ছিনতাইকারীর ককটেলে কনস্টেবলসহ আহত ৪

Cocktel koktel ককটেল

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ রাজধানীর চকবাজারের ইসলামবাগ এলাকায় ছিনতাইকারীদের ছোড়া ককটেলের আঘাতে এক পুলিশ সদস্য ও ছিনতাইকারীসহ চারজন আহত হয়েছেন। আহতরা হলেন পুলিশ কনেস্টেবল সাইদুর রহমান (৩৬), সেন্টু (২৮) ও সানি (২৪)।  আহত ছিনতাইকারীর নাম জানা যায়নি। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও আহত মোহাম্মদ সেন্টু জানান, মঙ্গলবার ভোর ৫ টার দিকে চকবাজারের ইসলামবাগের বাবুল কমিশনারের গলির ভেতরে ৫ জন ছিনতাইকারী ছিনতাইয়ের চেষ্টা করছিল। ওই সময়ে সেখানে কর্তব্যরত পুলিশ ও স্থানীয় লোকজন তাদেরকে ধরার চেষ্টা করে। তখন ওই ছিনতাইকারীরা তাদেরকে লক্ষ করে ৪ থেকে ৫ টি ককটেল নিক্ষেপ করে। এ ঘটনায় পুলিশসহ তিনজন আহত হয়। পরে স্থানীয় লোকজন এক ছিনতাইকারীকে ধরে ফেলে তখন সে তার নিজের কাছে থাকা ককটেল বিস্ফোরণে সে গুরুতর আহত হয়। পরে চকবাজার থানার পুলিশ ও স্থানীয় লোকজন আহতদেরকে হাসপাতালে নিয়ে আসেন। এদের মধ্যে আহত ছিনতাইকারীর অবস্থা আশঙ্কাজনক।

ঘটনার সত্যতা স্বীকার করে চকবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আজিজুল হক জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আইনগত ব্যবস্থা গ্রহণ করার প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ