যুবলীগকর্মী হত্যার জেরে জামায়াতকর্মীর বাড়ি ভাঙচুর

chittagong চট্টগ্রামরিপোর্টার, এবিসি নিউজ বিডি,চট্টগ্রামঃ চট্টগ্রামের সাতকানিয়ায় আওয়ামী যুবলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে পাচঁ জামায়াত কর্মীর বাড়ি ঘর ভাঙচুর ও মালামাল লুটের অভিযোগ করেছে স্থানীয় জামায়াত। জামায়াতের দাবি, যুবলীগ কর্মীর হাছান হত্যার জেরে এ ঘটনা ঘটানো হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার এওচিয়া ইউনিয়নের চুড়ামনি এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র ঘটনার সত্যতা নিশ্চিত করলেও থানার দায়িত্বরত অফিসার এস আই শামছুল আলম এ ধরনের কোনো অভিযোগ তিনি পাননি বলে জানান। যুবলীগ কর্মী হাসান হত্যার পর এর আগেও দুই দফায় জামায়াত-শিবির নেতাকমীদের অন্তত ২০টি বাড়িঘর পুড়িয়ে দেওয়ার ঘটনা ঘটেছিল।

কাঞ্চনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা জামায়াতে সেক্রেটারি মাওলানা মোজাফফর আহমদ অভিযোগ করেন, বেলা সাড়ে এগারটার দিকে আওয়ামী লীগ নেতা ছালাম প্রকাশ (মাছ ছালাম)’র নেতৃত্বে অন্তত ৮০-১০০ জনের একটি দল প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র নিয়ে জামায়াত কর্মী চুড়ামনির মোহাম্মদ ছাদেক, মোহাম্মদ হারুন,কলিম উল্লাহ, হারুন ও মঞ্জুর আলমের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক লুটপাট করে।এসময় তারা কারাবন্দি জামায়াত কর্মী ইকবালের খামার থেকে মাছ ধরে নিয়ে যায়।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ