সন্দ্বীপে পুলিশ-সন্ত্রাসী গুলি বিনিময়, আটক ২

chittagong চট্টগ্রামরিপোর্টার, এবিসি নিউজ বিডি, চট্টগ্রামঃ চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলা সদরের কলেজ গেইট এলাকায় সন্ত্রাসী মোশাররফ বাহিনীর সঙ্গে পুলিশের গুলিবিনিময় হয়েছে। এসময় এক পুলিশ কনস্টেবল আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে মোশাররফ বাহিনীর সদস্য মামুন ও দিদারকে আটক করতে পারলেও মোশাররফ পালিয়ে যেতে সক্ষম হয়েছে। মঙ্গলবার বেলা সোয়া ২টার দিকে এ ঘটনা ঘটেছে।

জেলা পুলিশের সন্দ্বীপ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো.সালাহউদ্দিন সিকদার জানান, জেলা পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী মোশাররফ ও তার বাহিনীর সদস্যদের ধরতে পুলিশ দুপুরে কলেজ বাজারে অভিযান চালায়। এসময় পুলিশ উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পাশের গ্রামে আশ্রয় নেয়। পুলিশ তাদের অনুসরণ করে ওই গ্রামে অভিযান শুরু করলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে উভয়পক্ষে প্রায় ২০ মিনিট গুলিবিনিময়ের ঘটনা ঘটে।

তিনি জানান, গুলি বিনিময়ের সময় এক কনস্টেবলের পায়ে স্প্লিন্টারবিদ্ধ হয়েছে। তবে আটক মামুন ও দিদার অক্ষত আছে বলে তিনি জানান।

এছাড়া মোশাররফকে ধরতে সন্দ্বীপ থানার ওসির নেতৃত্বে পুরো এলাকা ঘিরে অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছেন এএসপি সালাহউদ্দিন সিকদার।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ