রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পড়ে লাখ টাকা খোয়া

Oggan partyরিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ রাজধানীর রমনা, গুলিস্তান ও শাহবাগ এলাকায় অজ্ঞানপার্টির খপ্পড়ে পড়ে নগদ টাকা ও মোবাইল হারিয়েছেন তিন ব্যক্তি। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারা হলেন হামিদুর রহমান (৫০), মরণ চন্দ্র দাস (৫২) ও ওয়াহিদুল আলম (৩০)। মঙ্গলবার দুপুরে এ ঘটনাগুলো ঘটে।

জানা গেছে, হামিদুর রহমানকে রাজধানীর মগবাজার এলাকায় অজ্ঞানপার্টির সদস্যরা অচেতন করে তার কাছ থেকে নগদ এক লাখ টাকা ও দুইটি মোবাইল নিয়ে যায়। হামিদের ছোট ভাই মিজানুর রহমান জানান, তার বড় ভাই সানফ্লাওয়ার কোম্পানীর ডিলার। মঙ্গলবার সকালে তারা দুই ভাই জামালপুর থেকে ঢাকায় আসে। মহাখালী থেকে বাসযোগে তারা গুলিস্তান যাওয়ার পথে মগবাজার এলাকায় এ ঘটনায় ঘটে। পরে দুপুর সোয়া একটার দিকে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে রাজধানীর গুলিস্তান এলাকায় অজ্ঞানপার্টির খপ্পড়ে পড়েন মরণ চন্দ্র দাস। তিনি একজন কলেজ শিক্ষক। পথচারী নাজমুল ইসলাম জানান, মঙ্গলবার দুপুর পৌনে দুইটার দিকে গুলিস্তানের গোলাপশাহ মাজারের সামনে থেকে তাকে অচেতন অবস্থায় পেয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। তার পকেটে থাকা পরিচয় পত্র থেকে জানা যায় তিনি শরীয়তপুরের নড়িয়ার ভজেশ্বর উৎপেন মহা বিদ্যলয়ের সহকারী অধ্যাপক। তবে তার কাছ থেকে কী পরিমাণ অর্থ খোয়া গেছে তা এখনো পর্যন্ত জানা যায়নি।

অপরদিকে, ওয়াহিদুল আলম রাজধানীর শাহবাগ এলাকায় অজ্ঞানপার্টির খপ্পড়ে পড়েন। তিনি একটি রিয়েল এ্যাস্টেট কোম্পানীর এক্সিকিউটিভ। তার সহকর্মী আতিকুর রহমান জানান, মঙ্গলবার দুপুর সোয়া তিনটার দিকে ওয়াহিদুল আলমকে শাহবাগের বাসষ্টান্ডের পূবালী ব্যাংকের সামনে থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। অজ্ঞানপার্টির সদস্যরা তাকে চেতনা নাশক দিয়ে অচেতন করে তার পকেটে থাকা নগদ সাত হাজার টাকা ও দামী দুইটি মোবাইল নিয়ে গেছে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ