তিন অতিরিক্ত জেলা প্রশাসক নিয়োগসহ ৯ কর্মকর্তা পদে রদবদল

Prbangladeshসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ মাঠ প্রশাসনের তিন অতিরিক্ত জেলা প্রশাসক নিয়োগসহ ৯ কর্মকর্তা পদে রদবদল করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত্র আলাদা আদেশ জারি করে।
আদেশে শিল্প মন্ত্রণালয়ের উপসচিব হাসনা জাহান খান ও কৃষি মন্ত্রণালয়ের উপসচিব মাহাবুবুল আলমকে বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব করা হয়েছে।
এছাড়া ভূমি সংস্কার বোর্ড রংপুরের উপভূমি সংস্কার কমিশনার মো. কামরুল হাসান ফেরদৌসকে ভূমি মন্ত্রণালয়ের উপসচিব করা হয়েছে।
অপর এক আদেশে নরসিংদী জেলা পরিষদের সচিব মো. জহিরুল ইসলামকে ঝিনাইদহে, কুমিল্লা ক্যান্টনমেন্ট বোর্ডের এক্সিকিউটিভ অফিসার একেএম মামুনুর রশিদকে কুমিল্লা এবং মাদারীপুরের রাজৈর উপজেলা নির্বাহি কর্মকর্তা হায়ত-উদ-দোলা খানকে মাদারীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক নিয়োগ করা হয়।
এদিকে, পরাষ্ট্রমন্ত্রীর একান্ত সচিব হিসেবে শাহ সালাউদ্দিনকে নিয়োগ করা হয়েছে। পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর একান্ত সচিব হিসেবে নিয়োগ পাওয়া মোহাম্মত আব্দুর রাজ্জাককে প্রত্যাহার করা হয়েছে। অপরএক আদেশে একই পদে মোহা. আব্দুল মান্নানকে প্রতিমন্ত্রীর একান্ত সচিব হিসেবে নিয়োগ করা হয়।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ