চিনা মহিলা কাঁচি দিয়ে ধর্ষকের যৌনাঙ্গ কাটলেন

cut কাটআন্তর্জাতিক ডেস্ক, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ কাঁচি দিয়ে নিজের পুরুষ বন্ধুর গোপন অঙ্গ কেটে তাকে হাতুড়ির ঘা মেরে খুন করলেন এক চিনা মহিলা। হংকংয়ের একটি আদালতে মামলার শুনানি চলাকালে ৪১ বছরের মহিলা ইয়েয়ুং কি তাঁর ৩২ বছরের পিয়ানো শিক্ষক তথা পুরুষ বন্ধু ঝৌ হুইকে মেরে ফেলার কথা স্বীকার করেছেন বলে একটি সংবাদপত্র জানিয়েছে। তবে এই হত্যাকাণ্ডকে অপরাধ বলে স্বীকার করতে রাজি হননি ওই মহিলা।

সংবাদপত্রে প্রকাশিত খবর অনুযায়ী, চিনের মূল ভূখন্ডের অধিবাসী ইয়েয়ুং হংকংয়ের বাসিন্দা। এখানেই বিবাহিত ঝৌয়ের সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে ওঠে। বেশ কয়েকবছরের ওই সম্পর্কের সুবাদে ইয়েয়ুং গর্ভবতীও হয়ে পড়েন। এরপর তাঁকে ছেড়ে পালিয়ে যান ঝৌ। ইয়েয়ুংয়ের কাছ থেকে বহুবার টাকাপয়সাও ধার করে আর ফেরত দেননি। এরপর একদিন রাতে ইয়েয়ুংয়ের বাড়িতে এসে ঝৌ তাঁর ওপর অত্যাচার চালায়। মারধর থেকে শুরু করে মেঝেতে ধাক্কা মেরে ফেলে দেওয়া কিছুই বাদ যায়নি। ইয়েয়ুংয়ের মেয়েকেই চড়থাপ্পড় মারেন ঝৌ। এরপর ইয়েয়ুংয়ের সঙ্গে জোর করে সহবাসও করেন ঝৌ।

এত অত্যাচার মুখ বুজে মেনে নিতে পারেননি ইয়েয়ুং। রাতের খাবারে ঘুমের ওষুধ মিশিয়ে ঝৌকে অজ্ঞান করে দেন তিনি। সেই অবস্থায় কাঁচি দিয়ে ঝৌয়ের পুরুষাঙ্গ কেটে তা বাথরুমে ফেলে দেন। যন্ত্রনায় ঝৌ জেগে উঠলে তাঁকে হাতুড়ি দিয়ে একের পর এক আঘাত করতে থাকেন ইয়েয়ুং। ২০১২-র ২৪ ডিসেম্বর ওই ঘটনা ঘটে। হংকং হাইকোর্টে শুনানির সময় একথাই জানিয়েছে তদন্তকারী সংস্থা। ঝৌ নাকি গাড়ি কেনার অর্থও দাবি করেছিলেন। ওই অর্থ না দেওয়া হলে ইয়েয়ুংয়ের নগ্ন ছবি ইন্টারনেটে প্রকাশ করে দেওয়ারও হুমকি দিয়েছিলেন ঝৌ।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ