জাবির প্রস্তুতি চলছে জাতীয় প্যারেড গ্রাউন্ডে জাতীয় সঙ্গীত পরিবেশনের

Jabi জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ জাতীয় প্যারেড গ্রাউন্ডে সমবেত কন্ঠে জাতীয় সংগীত গাইতে প্রস্তুতি নিচ্ছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি)। আগামী ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে মাননীয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত উদ্যোগ ও দিক নির্দেশনায় সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বে এবং সশস্ত্র বাহিনীর সার্বিক ব্যবস্থাপনায় এ অনুষ্ঠান হবে। সকল শ্রেণি ও পেশার মানুষের অংশগ্রহণে ২৬ মার্চ সকাল ১১টায় তেজগাঁও পুরাতন বিমানবন্দর সড়কে অবস্থিত জাতীয় প্যারেড গ্রাউন্ডে যাওয়ার প্রস্তুতি গ্রহণ করছে জাবি।

১২ মার্চ এ বিষয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। প্রো-উপাচার্য অধ্যাপক ড. আবুল হোসেনের সভাপতিত্বে প্রস্তুতি সভায় ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ, সাংস্কৃতিক প্রতিনিধি দলের নেতারা অংশগ্রহণ করেন। সভায় অন্যান্যের মধ্যে রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক, ছাত্রকল্যাণ ও পরামর্শদান কেন্দ্রের পরিচালক অধ্যাপক ড. এ কে এম শাহনেওয়াজ, প্রক্টর অধ্যাপক ড. তপন কুমার সাহা, জনসংযোগ পরিচালক মীর আবুল কাশেম প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় জাতীয় প্যারেড গ্রাউন্ডে সমবেত কন্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশনে অংশগ্রহণের জন্য বিশ্ববিদ্যালয় থেকে পাঁচ হাজার ছাত্র-শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারি অংশগ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ