সেলিব্রেটি কনসার্টের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

world cup T20 ওয়ার্ল্ড কাপ টি২০স্পোর্টস রিপোর্টার, এবিসি নিউজ বিডি , ঢাকাঃ  পুরো বঙ্গবন্ধু স্টেডিয়ামে চার ছক্কা হৈ হৈ ’-সুরে ভাসছে। শুধু স্টেডিয়ামই নয়, স্টেডিয়ামের আশপাশ  ছাড়িয়ে আসলে এই সুর ছড়িয়ে পড়েছে বাংলাদেশ থেকে পুরো ক্রিকেট বিশ্বেই। ওয়ার্ল্ড টি-টোয়েন্টির পঞ্চম আসরের পর্দা উঠল বাংলাদেশেই। সেই টুর্নামেন্টের অফিসিয়াল গান ‘চার ছক্কা হৈ হৈ’-এর অর্থ বিশ্বের সবাই না বুঝলেও মর্মটা জানে সবাই। আগামী এক মাস শুধুই চার,ছক্কার!

প্রত্যেকটা চার-ছক্কায় কেউ শিষ দিয়ে গেয়ে উঠবেন অ্যাকনের ‘ছাম্মাক ছাল্লো’ তো কারও গলা দিয়ে বের হবে এ আর রহমানের ‘দিল সে’। তা যখন হওয়ার হবে। টুর্নামেন্ট শুরুর আগেই বিসিবির ‘বিসিবি সেলিব্রেশন কনসার্টে’ হাজির করা হয়েছে অ্যাকন আর এ আর রহমানকে। রাত দশটা পর্যন্ত মাতাবেন তারাই। বিকেল সাড়ে চারটা থেকে দেশীয় শিল্পিদের সুরে মাতার পর সন্ধ্যা ৬.৩৫ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিক উদ্বোধন করেন এই কনসার্টের। তিনি আসার পর মুল অনুষ্ঠান শুরু হয় জাতীয় সঙ্গীত ‘আমার সোনার বাংলা’ গেয়ে। জাতীয় সঙ্গীত গান ছায়ানটের শিল্পিরা। এরপর বিসিবির অফিসিয়াল ‘বাংলাদেশ’ গানটি গান ফুয়াদ,কোনাল।

এর আগে বিকেল থেকেই ড্রামস, গিটার ও কিবোর্ডের সুরে মুখরিত স্টেডিয়ামের মাঠ ও গ্যালারি।

স্টেজ মাতিয়ে গেছেন অন্যতম সেরা ব্যান্ড অর্ণব অ্যান্ড ফ্রেন্ডস, সোলস ও এলআরবি।
৪.৫০ মিনিটে কনসার্ট শুরু হয়। এলআরবি পাঁচটি, সোলস তিনটি ও অর্ণব তিনটি গান গেয়েছেন।
অনুষ্ঠানটি আয়োজনে সহযোগিতা করছে ইভেন্ট আয়োজক গ্রে অ্যাডভার্টাইজিং বাংলাদেশ ও ব্লুজ কমিউনিকেশনস। মেগা কনসার্ট অনুষ্ঠানে বাংলাদেশের তারকা-শিল্পীদের মধ্যে আরও গাইবেন সাবিনা ইয়াসমিন, রুনা লায়লা, কুমার বিশ্বজিৎ, মমতাজসহ বিভিন্ন শিল্পী। গান গাইবেন এ আর রহমান, উদিত নারায়ন, জাভেদ আলী, নীতি মোহন, শ্বেতা পণ্ডিত, আনন্দন শীবামনি অহর দ্বীপ কৌড়। এ আর রহমানের নেতৃত্বে প্রায় ১৩০ জনের একদল গাইয়ে মঞ্চ মাতাতে সরব থাকবেন অনেকটা সময় জুড়েই।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ