গফরগাঁওয়ে স্কুলে ঢুকে ২ শিক্ষককে কুপিয়েছে সন্ত্রাসীরা

moymonsingho map ময়মনসিংহ মানচিত্ররিপোর্টার, এবিসি নিউজ বিডি, ময়মনসিংহঃ জেলার গফরগাঁওয়ে আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের অফিস কক্ষে ঢুকে অধ্যক্ষ একরাম উল্লাহসহ দু’শিক্ষককে কুপিয়েছে সন্ত্রাসীরা। আহত অন্য শিক্ষক হলেন, আব্দুল আহাদ (২৫)। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে পৌর শহরের ইমামবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা  হয়েছে। এর মধ্যে অধ্যক্ষ এমরাম উল্লাহ গফরগাঁও পৌর জামায়াতের সাবেক সেক্রেটারি বলে জানা গেছে।

এলাকাবাসী জানান, গফরগাঁও পৌর শহরের ইমামবাড়ি এলাকায় আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজে দুপুর ১২টার দিকে  সন্ত্রাসীরা প্রতিষ্ঠানের অফিস কক্ষে প্রবেশ করে অধ্যক্ষ একরাম উল্লাহ ও শিক্ষক আব্দুল আহাদকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে সন্ত্রাসীরা অধ্যক্ষকে তার কক্ষে তালাবদ্ধ করে রেখে যায়। এ সময় সন্ত্রাসীদের ভয়ে জামায়াত নেতাকে উদ্ধারে কেউ এগিয়ে আসেনি। এলাকাবাসী বিষয়টি পুলিশকে জানালে ঘটনার প্রায় এক ঘণ্টা পর গফরগাঁও থানা পুলিশের একটি দল অধ্যক্ষের কক্ষের তালা ভেঙ্গে আহতদের উদ্ধার করে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গফরগাঁও উপজেলা জামায়াতের আমীর ইসমাইল হোসেন সোহেল জানান, আহত একরাম উল্লাহর অবস্থা আশঙ্কাজনক। তিনি এ ঘটনার জন্য সরকার দলীয় আওয়ামী সন্ত্রাসীদের দায়ী করেন।

এ ব্যাপারে গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আব্দুল্লাহ জানান, এখনো কোনো অভিযোগ পাইনি। খবর পেয়ে পুলিশ তালা ভেঙ্গে তাকে উদ্ধার করে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ