টঙ্গীতে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা

hotta হত্যাসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, গাজীপুরঃ টঙ্গীতে বাসায় ঢুকে লিটন মণ্ডল (৫০) নামে এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তার স্ত্রী রাশেদা বেগমকেও (৪০) গুরুতর জখম করে তারা। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ৩টার দিকে বড় দেওড়া মন্নুনগর এলাকায় এ ঘটনা ঘটে।

টঙ্গী থানার পরিদর্শক (এসআই) মো. আব্দুল আজিজ লস্কর জানান, নিহত লিটন মণ্ডল ঝুট ব্যবসায়ী ছিলেন। তার স্ত্রী রাশেদা বেগমের অবস্থা আশঙ্কাজনক। রাশেদাকে প্রথমে টঙ্গী ও পরে ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতের বাড়ি নওগাঁর সাপাহার থানার নুরপুর গুচ্ছগ্রামে। তিনি সপরিবারে বড় দেওড়া এলাকায় জনৈক রুহুল আমিনের বাড়িতে ভাড়া থাকতেন।

নিহতের মেয়ে জানান, বুধবার রাত ৩টার দিকে বাবার ঘরে তিনি একজনকে পায়চারি করতে দেখেছেন। তবে তিনি ভেবেছিলেন তার বাবাই পায়চারি করছেন। এর কিছুক্ষণ পর ঘরে বাবা-মায়ের চিৎকার শুনতে পেয়ে এগিয়ে গেলে মুখে তোয়ালে বাঁধা এক যুবককে দৌড়ে পালিয়ে যেতে দেখেন তিনি।

টঙ্গী সরকারি হাসপাতালের আবাসিক চিকিৎসক মো মাহবুবুর রহমান চৌধুরী জানান, হাসপাতালে আনার আগেই লিটন মারা যান। গুরুতর আহত রাশেদাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর সদর হাসপাতালে পাঠনো হয়েছে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ