বিষপানে আত্মহত্যা তরুণীর

attohotta suicide আত্মহত্যারিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ রাজধানীর বনানী এলাকায় এক সঙ্গে বসবাস করেও প্রেমিক বিয়ে না করায় ইসরাত জাহান বনি (২৪) নামের এক প্রেমিকা বিষপান করে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ প্রেমিক আব্দুর রহমান রানাকে গ্রেপ্তার করেছে। পুলিশ মৃতের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফুর রহমান জানান, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বনি রানার অজান্তে বিষপান করে অসুস্থ হয়ে পড়ে। পরে রানা বনির বাবা আহসান উল্লাহকে মোবাইলে সংবাদ দেয়। তিনি যোহরের নামাজ পড়ে এসে বনিকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা পৌনে ৩ টার দিকে বনিকে মৃত ঘোষণা করেন।

মৃত বনির বাবা আহসান উল্লাহ জানান, বনি আমাদের সাথে মুগদার মদিনাবাগের ১৩১/৩/এ নম্বর বাড়িতে বসবাস করত। সে মহাখালী আয়শা মেমোরিয়ালে চাকরি নিয়েছে বলে বাসা থেকে বাইরে থাকে। এই পর্যন্ত সে তার মায়ের ব্যংকের একাউন্ট থেকে এটিএম কার্ড দিয়ে ২ লাখ টাকা উঠিয়ে নিয়েছে। সে কি কারণে আত্মহত্যা করেছে তা আমি সঠিকভাবে বলতে পারবো না। দুই ভাই এক বোনের মধ্যে বনি ছিল সবার ছোট। তার বাড়ি নরসিংদী জেলার বেলাবো থানার আমতলী গ্রামে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ