পুলিশের গুলিতে আহত আ’লীগ নেতার মৃত্যু

kulma-map খুলনা ম্যপরিপোর্টার, এবিসি নিউজ বিডি, খুলনাঃ খুলনার রুপসায় ব্যালট বাক্স ছিনতাইকালে পুলিশের গুলিতে আহত আওয়ামী লীগ নেতা সেলিম পাটোয়ারী মারা গেছেন।

ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ৩টার দিকে তিনি মারা যান। সেলিম পাটোয়ারী রূপসার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

এদিকে, তার মৃত্যুর খবরে ক্ষিপ্ত যুবলীগ নেতাকর্মীরা শুক্রবার সকাল থেকে খুলনা-বাগেরহাট সড়ক অবরোধ করে রেখেছে। এতে ওই সড়ক দিয়ে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত সেলিম পাটোয়ারীর মৃতদেহ ঢাকায় ময়নাতদন্ত শেষে খুলনায় আনা হবে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা রশিদী সুজা এমপি জানান, তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে ক্ষুব্ধ নেতাকর্মীরা সড়ক অবরোধ করেছে।

তিনি আরও জানান, এ ঘটনার জন্য ইতোপূর্বে পুলিশের নায়েক মাসুম বিল্লাকে দায়ী করে থানায় অভিযোগ করা হয়েছে।

২৩ মার্চ রূপসা উপজেলা নির্বাচন চলাকালে উপজেলার সামান্তসেনার দারুস ছুন্নাত সিদ্দিকীয়া দাখিল মাদ্রাসা ভোটকেন্দ্রে ব্যালট বাক্স ছিনতাইকালে পুলিশ গুলিবর্ষণ করে। এতে আওয়ামী লীগ যুবলীগের ১১ জন নেতাকর্মী আহত হয়েছিলেন। তাদের মধ্যে সেলিমসহ চার জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ