মনে হচ্ছে, এই সরকার ৫ বছরই থাকবে: এরশাদ

ershad এরশাদরিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ বিএনপি আগাম নির্বাচনের দাবি জানিয়ে এলেও বর্তমান সরকারের কার্যক্রমে পাঁচ বছর আগে নির্বাচনের সম্ভাবনা দেখছেন না জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ।

নিজের জেলা রংপুরে রোববার দলের এক সভায় তিনি বলেন,“সরকার পাঁচ বছর থাকবে কি না, সেটা নির্ভর করবে বিএনপির আন্দোলনের ওপর। তবে যে পরিস্থিতি দেখছি, তাতে মনে হচ্ছে সরকার পাঁচ বছরই থাকবে।”

বিএনপিবিহীন দশম সংসদে বিরোধী দলের আসনে বসার পাশাপাশি সরকারেও অংশ নিয়েছে জাতীয় পার্টি, এরশাদ হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত।

সদর উপজেলার চন্দনপাট ইউনিয়নের লাহিড়ীর হাটে ইউনিয়ন জাতীয় পার্টির এই সভায় এরশাদ বলেন, “বিএনপি আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করতে পারেনি বলে সরকার ৫ জানুয়ারি নির্বাচন করতে পেরেছে।”

উপজেলা নির্বাচনে দলের বিপর্যয় স্বীকার করলেও আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ঘুরে দাঁড়াবে, বলেন তিনি।

এরশাদ বলেন, “দলের নেতৃত্ব নিয়ে অনেকেই অনেক কথা বলছেন। কিন্তু আমি স্পষ্টভাষায় বলে দিতে চাই যতদিন বেঁচে থাকব, ততদিন আমিই জাতীয় পার্টির চেয়ারম্যান। এখানে অন্য কারো চেয়ারম্যান হওয়ার সুযোগ নেই।”

সভায় রংপুর সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে সুলতানা আক্তার কল্পনা, ভাইস চেয়ারম্যান পদে মাসুদুর রহমান মিলন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে কাজলী বেগমের নাম ঘোষণা করে তাদের পক্ষে কাজ করতে জাতীয় পার্টির নেতাকর্মীদের নির্দেশ দেন এরশাদ।

প্রথম দফায় তফসিল ঘোষণা করার পর সীমানা সংক্রান্ত জটিলতার কারণে সদর উপজেলার নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন। এখনো এই নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়নি।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ