ঢাকা কলেজে ছাত্রলীগের দু’গ্রুপে গোলাগুলি, গুলিবিদ্ধ ১

songghorSho সংঘর্ষরিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ রাজধানীর ঢাকা কলেজে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে একজন গুলিবিদ্ধ হয়েছে বলে জানা গেছে। রবিবার রাত পৌনে ১টার দিকে এ ঘটনা ঘটে। নাম প্রকাশে অনিচ্ছুক ঢাকা কলেজের একজন ছাত্র এ তথ্য জানান। এ ঘটনায় গুলিবিদ্ধ ছাত্রকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। তবে সে তার (আহত) নাম পরিচয় জানাতে পারেনি।

জানা গেছে, ঢাকা কলেজ ছাত্রলীগের কলেজের বহিষ্কৃত সাধারণ সম্পাদক সাকিব হাসান সুইনের অনুসারী রিংকু গ্রুপ ও ইলিয়াস হলের সোহেল গ্রুপের মধ্যে ওই সংঘর্ষ হয়। ছাত্রলীগের নতুন কমিটিতে পদ পেতে প্রভাব বিস্তার নিয়েই এ সংঘর্ষ হয়েছে বলে জানা গেছে।

এদিকে সংঘর্ষের ঘটনায় ঢাকা কলেজ এলাকায় ব্যাপক সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গেলে অন্তত তাদের লক্ষ্য করে ১০ রাউন্ড গুলি ও ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে। এ ছাড়া পাঁচটি মোটর সাইকেলে অগ্নিসংযোগের খবর পাওয়া গেছে। রাত পৌনে দুইটায় সর্বশেষ এ খবর লেখার সময় পুলিশ জানিয়েছে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

রমনা বিভাগের উপপুলিশ কমিশনার মারুফ হোসেন রাত ১ টা ৫৫ মিনিটে বলেন, আমি এখন ঢাকা কলেজ মাঠে পুলিশ নিয়ে অবস্থান করছি। একটু আগেও ঢাকা কলেজের শিক্ষার্থীরা সংঘর্ষে লিপ্ত ছিল। পুলিশ এখন পুরো পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে। এখন পরিস্থিতি শান্ত। গোলাগুলি হয়েছে। তবে হতাহতের কোনো খবর পায়নি।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ