স্টাফ বাস থেকে নামিয়ে ২ শ্রমিককে গণধর্ষণ

dhorshon ধর্ষণরিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ জেলার মণিরামপুরে আকিজ জুট মিলের স্টাফ বাস থেকে নামিয়ে দুই নারী শ্রমিককে গণধর্ষণ করেছে দুর্বৃত্তরা।

রোববার দিবাগত রাত আড়াইটার দিকে মণিরামপুর উপজেলার কাশীপুর মান্দারতলা এলাকায় এ ঘটনা ঘটে।

ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।

এরা হলেন-মণিরামপুরের বিজয়রামপুর গ্রামের ইউনুস আলীর ছেলে হাফিজুর রহমান (২৮), আজিজ মোড়লের ছেলে জাহাঙ্গীর হোসেন (২৬) ও এরশাদ আলীর ছেলে রিপন হোসেন (২৫)।

স্থানীয় সূত্র জানায়, রোববার রাতে কাজ শেষে আকিজ জুট মিলের ওই দুই নারী শ্রমিক মিলের স্টাফ বাসে করে বাড়ি ফিরছিল। রাত ১০টার দিকে বাসটি নারী শ্রমিকদের নিয়ে যাত্রা করে বিভিন্ন এলাকায় তাদের পৌঁছে দিয়ে মণিরামপুরের কাশীপুর মান্দারতলা এলাকায় পৌঁছায়। নিজেদের এলাকায় না আসায় তখনো ওই দুই নারী বাসেই ছিল। এসময় ১০-১২ জন দুর্বৃত্ত রাস্তা অবরোধ করে বাসটি আটকে দেয়। পরে তারা ওই বাসে উঠে নারী দুজনকে নামিয়ে পাশের বাগানে নিয়ে গিয়ে গণধর্ষণ করে।

এসময় বাসচালক পালিয়ে গিয়ে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ তাৎক্ষণিকভাবে ওই এলাকায় অভিযান চালিয়ে নারী শ্রমিককে উদ্ধার করে ও ওই তিনজনকে আটক করে।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পদক্ষেপ নেওয়া হয়েছে।

সোমবার সকালে তিনি আরও জানান, ওই দুই নারীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে রেখে ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ