বিএনপির জন্ম মিথ্যার ওপর ভর করে : হাছান মাহমুদ

Hasan Mahmud হাসান মাহমুদরিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ মিথ্যার ওপর ভর করেই বিএনপির জন্ম হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ড. হাছান মাহমুদ।

সোমবার দুপুরে রাজধানীর খাজা নিজাম উদ্দিন মিলনায়তনে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। বঙ্গবন্ধু একাডেমী এ আলোচনা সভার আয়োজন করে।

হাছান মাহমুদ বলেন, বিএনপি রাজনৈতিক দর্শন হচ্ছে মিথ্যাচার। মিথ্যার ওপর ভর করেই বিএনপি জম্ম হয়েছে। এরই ধারাবাহিকতায় প্রতিটি নির্বাচনের সময় সকাল-বিকাল সংবাদ সম্মেলন ও প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে মিথ্যার ফুলঝুঁড়ি ছড়াচ্ছে।

তিনি বলেন, বিএনপি আন্দোলনে সফল না হয়ে বিদেশি রাষ্ট্রদূতদের হায়ার করে এনে বলে, আপনারা একটু সরকারকে বলেন যেন তারা আমাদের সঙ্গে আলোচনায় বসেন।

তিনি আরও বলেন, আমরা জাতীয় নির্বাচনের আগে তাদের সাথে আলোচনার বহু প্রস্তাব দিয়েছিলাম। কিন্তু তারা তখন আলোচনায় কোন সাড়া দেয়নি। তারা নির্বাচন বানচালের ঘোষণা দিয়েছে। তাই মধ্যবর্তী নির্বাচন নিয়ে এখন আর কোন আলোচনা হবে না।

হাছান মাহমুদ প্রশ্ন করে বলেন, জিয়াউর রহমানের পিতা-মাতার কবর কোথায় আপনারা কেউ কি জানেন? তারেক জিয়াকে কখনও কি তার দাদা-দাদির কবর জিয়ারত করতে দেখেছেন?

তিনি বলেন, আসলে খালেদা হলো চেতনায় পাকিস্তানি। খালেদা ও জিয়ার মাতা-পিতারা ভারতীয়। তারা বংলাদেশি না।

আওয়ামী লীগের এ নেতা বলেন, ৩য় ও ৪র্থ ধাপের উপজেলা নির্বাচনের ন্যায় ফাইনালেও আমরাই বিজয়ী হবো। কারণ দলীয় বিদ্রোহী প্রার্থীদের বসাতে সক্ষম হয়েছি।

সংগঠনের উপদেষ্টা চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন সাম্যবাদী দলের স্থায়ী কমিটির সদস্য হারুন চৌধুরী, বঙ্গবন্ধু একাডেমীর সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মিজি প্রমুখ।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ