মাদারীপুর থানা থেকে আসামি রহস্যজনকভাবে লাপাতা

Madaripurরিপোর্টার, এবিসি নিউজ বিডি, মাদারীপুরঃ মাদারীপুর সদর থানা থেকে ৩ দিনের রিমান্ডে থাকা আকাশ বৈড়াগী নামের এক আসামি পালিয়ে গেছে। তবে অভিযোগ মোটা অংকের টাকার বিনিময়ে সদর থানার ওসি রিমান্ডে থাকা ওই আসামিকে ছেড়ে দিয়েছেন। তার বাড়ি গোপলগঞ্জ জেলার জলিরপাড় গ্রামে।

জানা যায়, গত ২৮ মার্চ মাদারীপুর শহরের ইটেরপুল এলাকাবাসী মোটরসাইকেল চোরচক্রের ৩ সদস্যকে ধরে পুলিশে দেয়। এ সময় তাদের কাছ থেকে মোটরসাইকেল চুরির বিভিন্ন সরঞ্জামও উদ্ধার করা হয়। এর মধ্যে ওই চোরদলের মূল হোতা আকাশ বৈরাগীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের পক্ষ থেকে রিমান্ডের আবেদন করা হয়। আদালত রোববার থেকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এই অবস্থাতে রোববার রাতে থানা হাজত থেকে আসামি রহস্যজনক ভাবে লাপাত্তা হয়ে যায়।

এলাকাবাসীর পক্ষ থেকে অভিযোগ উঠেছে, মোটা অংকের টাকার বিনিময়ে সদর থানার ওসি রিমান্ডে থাকা ওই আসামিকে ছেড়ে দিয়েছে।

তবে রোববার রাতে থানায় থাকা ডিউটি অফিসার এএসআই কাজী নেওয়াজ ও কনেষ্টেবল মো. বাদশা মিয়া জানান, আমরা ডিউটিতে ছিলাম। রাত ৩টার দিকে দেখি লকাবের তালা খোলা। আসামি নাই। কিন্তু তালাও ভাঙ্গা হয়নি।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাজ্জেল হোসেন জানান, রিমান্ডের আসামি আকাশ বৈড়াগী থানা হাজত থেকে পালিয়ে গেছে। তবে কিভাবে পালিয়ে গেছে তা তিনি বলতে পারেন নি।

মাদারীপুরের সহকারী পুলিশ সুপার (সার্কেল) আবু বকর সিদ্দিক জানান, খবর পেয়ে এডিশনাল এসপিসহ থানায় পরিদর্শন করেছি। বিষয়টি এখনো পরিষ্কার নয়। কারণ থানার লকআপের তালা ভাঙ্গা হয়নি, এমনকি চাবিও ডিউটি অফিসার এবং কনস্টেবলের কাছে আছে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ