সরকার নির্বাচনের ফলাফল নিয়ে ষড়যন্ত্র করছে : রফিকুল

baristar rafiqul islam miya ব্যরিস্টার রফিকুল ইসলাম মিয়ারিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ পঞ্চম ধাপের উপজেলা নির্বাচনের ফলাফল সরকার ছিনিয়ে নেয়া ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া।

সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে আলহাজ্ব ইঞ্জিনিয়ার আহসান মুন্সি মুক্তি পরিষদ আয়োজিত ‘বিএনপির নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসানসহ দলীয় নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে’ এক মানববন্ধনে তিনি এ অভিযোগ করেন।

রফিকুল ইসলাম মিয়া বলেন, সরকার বিএনপির নেতাকর্মীদের নামে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। পঞ্চম ধাপের উপজেলা নির্বাচনের ফলাফল নিজেদের অধীনে নেয়ার জন্য সারাদেশে ভোটকেন্দ্র দখল, জাল ভোট প্রদানসহ দলীয় সন্ত্রাসী বাহিনী ও পুলিশ প্রশাসন দিয়ে ভোটারদের ভয় এবং ভোটকেন্দ্র না যাওয়ার জন্য হুমকি প্রদান করছে।

সরকার তাদের আজ্ঞাবহ সন্ত্রাসী ও পুলিশ প্রশাসন দিয়ে ভোটের বাক্স ছিনতাই করতে ব্যর্থ হয়ে বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে বলে অভিযোগ করেন রফিকুল ইসলাম।

একই সঙ্গে তিনি বলেন, সরকার উপজেলা নির্বাচনে জনগণের ভোটাধিকার হরণ করে গণতন্ত্রকে গলা টিপে হত্যা করছে। ফলে আজ দেশে গণতন্ত্র ও আইনের শাসন হুমকির সম্মুখীন।

বিএনপির এ শীর্ষ নেতা বলেন, পুলিশ প্রশাসন নিরপেক্ষ না হয়ে সরকারের দলীয় বাহিনীতে পরিণত হয়েছে। ফলে আজ দেশের গণতন্ত্র ও অর্থনৈতিক অবস্থা ভেঙ্গে পড়ছে।

আয়োজক সংগঠনের সভাপতি এস এম ইমরান হাসানের সভাপতিত্বে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ