সরকারের অপকর্মের বদলা জনগণ নেবে: খোকা

Sadek Hosen khokha সাদেক হোসেন খোকা abcnewsbd এবিসি নিউজ বিডিরিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ মামলা-হামলা-নির্যাতন-গুম-খুনের মতো অপকর্ম করে সরকার পার পাবে না উল্লেখ করে বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা বলেছেন, জনগণ আওয়ামী সরকারের সব অপকর্মের জবাব দেবে। জনগণ প্রস্তুত রয়েছে।সময় হলে বদলা নেবে।

সোমবার রাজধানীর তেজগাঁও শাহীনবাগে গুম ও নিখোঁজ হওয়া নেতা সুমনের বাসভবনে গিয়ে পরিবারের সদস্যদের খোঁজ-খবর নেয়ার সময় তিনি এ মন্তব্য করেন।

খোকা বলেন, আওয়ামী সরকার ইতিহাসের সবচেয়ে জঘন্যতম হিংস্র শাসনকে অনুসরণ করে দেশ চালাচ্ছে। তারা দেশের জনগণের মধ্যে  ভীতি সঞ্চার করার জন্য জুলুম, নির্যাতন, হত্যা, গুম ও খুনের মাত্রা বাড়িয়ে দিয়েছে।

আওয়ামী সরকারের নিকৃষ্টতম ঘৃন্য শাসনের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে এবং দেশ ও জনগণকে রক্ষা করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে প্রস্তুত থাকার আহ্বান জানান তিনি।

নিখোঁজ সুমনের পরিবারের সদস্যরা তাকে জানান, আইনশৃঙ্খলা বাহিনী সুমনের খালাতো ভাই তানভীরসহ আরো ৯ জনকে তুলে নিয়ে গেছে। একই এলাকা থেকে নিখোঁজ স্বেচ্ছাসেবক দল নেতা এসএম আদনান চৌধুরীর পরিবারের সদস্যরাও সেখানে উপস্থিত ছিলেন।

সরকারের প্রতি অবিলম্বে গুম ও নিখোঁজ হওয়া খুজে বের করার দাবি জানান খোকা।

নিখোঁজদের পরিবারের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন নিখোঁজ সুমনের মা হাজেরা খাতুন, স্ত্রী নাসিমা আক্তার, বোন তুলি ও নিখোঁজ আদনান চৌধুরীর পিতা রুহুল আমিন চৌধুরীসহ আত্মীয়স্বজন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ