ব্লাসফেমি আইন প্রণয়ন করতে বাধ্য করা হবে : হেফাজত

imafges
গোলাম ফারুক দুলাল-হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমীর মুফতি ইজাহারুল ইসলাম চৌধুরী দাবি করেছেন, বাংলাদেশে ক্ষমতায় থাকতে হলে এবং মতায় যেতে হলে অবশ্যই ব্লাসফেমি আইন প্রণয়ন করতে হবে। ব্লাসফেমি আইন ছাড়া মতায় থাকা যাবে  না এবং মতায় আসাও যাবে না। মঙ্গলবার বিকেলে লালখান বাজার মাদ্রাসায় হেফাজতে ইসলাম বাংলাদেশের এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।

মুফতি ইজাহারুল ইসলাম চৌধুরী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ আইন প্রণয়ন করতে হবে। আইন করেই প্রধানমন্ত্রীকে ক্ষমতায় থাকতে হবে। প্রয়োজনে তাকে আইন প্রণয়নে বাধ্য করা হবে।’

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী। লিখিত বক্তব্যে আজিজুল হক ইসলামাবাদী বলেন,‘আমাদের শান্তিপূর্ণ হরতালে চট্টগ্রামমের লালখান বাজার, পটিয়া, আনোয়ার, ফটিকছড়িসহ দেশের বিভিন্ন স্থানে সরকারদলীয় ছাত্র ও যুব সংগঠনের নেতাকর্মীরা সশস্ত্র হামলা করে। এতে আমাদের প্রায় ৫০ জন নেতাকর্মী আহত হয়েছে। তাদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর।’

তিনি বলেন,হরতাল চলাকালে যুবলীগ ক্যাডার দিদারুল আলম মাসুম আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালালেও পুলিশ তাকে গ্রেফতার করেনি। বরং আমাদের আহত নেতা-কর্মীদের হয়রানি করছে।

সংবাদ সম্মেলনে বলা হয়, হেফাজতে ইসলামের ১৩ দফা দাবির মধ্যে সরকার বিরোধী কোনো এজেন্ডা নেই। আমাদেও দাবি ছিল যেসব নাস্তিক ইসলাম এবং আমাদের মহানবী (স.)এর বিরুদ্ধে কটূক্তি করেছেন তাদের বিরুদ্ধে অতিসত্ত্ববর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করুক। কিন্তু হেফাজতের অরাজনৈতিক আন্দোলনকে রাজনৈতিক রূপ দেয়ার মাধ্যমে একটি কুচক্রিমহল এটিকে নানাভাবে হেয় প্রতিপন্ন করছে।

সংবাদ সম্মেলনে তিনি শাহবাগের আন্দোলনে অংশগ্রহণকারীদের প্রসঙ্গে বলেন,‘সেখানে নারীরা পরপুরুষদের হাত ধরে স্লোগান দেয় আর নাচানাচি করেন। যা শালীনতা বিবর্জিত।

নারী নীতিতে কোরআন-সুন্নাহের সঙ্গে সাংঘর্ষিক সব ধারা-উপধারা বাতিলের দাবি জানান হেফাজতে ইসলামের এ শীর্ষ নেতা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির নায়েবে আমীর হাফেজ তাজুল ইসলাম, যুগ্ম মহাসচিব মাওলানা মইনুদ্দিন রুহী, সাহিত্য ও প্রশিক্ষণবিষয়ক সম্পাদক মুফতি হারুণ ইজাহার, হাফেজ মোহাম্মদ ফয়সাল প্রমুখ।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ