বিএনপি-পুলিশ সংঘর্ষে আহত ৫,আটক ৪

comilla map কুমিল্লারিপোর্টার, এবিসি নিউজ বিডি, কুমিল্লাঃ কুমিল্লার দেবিদ্বারে পুলিশ ও বিএনপি সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে দুই পুলিশ সদস্যসহ পাঁচজন আহত হয়েছেন। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। শনিবার সকাল পৌনে ১০টার দিকে উপজেলার জাফরগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন, বিএনপি কর্মী সেকান্দর আলী (৪০), আব্দুল সাত্তার (৩৫), মো. পাভেল (২২) ও মো. আবু হানিফ (১৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে উপজেলা বিএনপির নেতা-কর্মীরা জাফরগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় আটক নেতা-কর্মীদের মুক্তির দাবিতে একটি বিক্ষোভ মিছিল বের করে। পুলিশ মিছিলে বাধা দিলে বিক্ষুব্ধ নেতা-কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এক পর্যায়ে পুলিশের সঙ্গে তাদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ বেশ কয়েক রাউন্ড সর্টগানের গুলি ছুঁড়ে। এ ঘটনায় দুই পুলিশ সদস্যসহ পাঁচজন আহত হন। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ বিএনপির চার কর্মীকে আটক করে।

এ বিষয়ে দেবীদ্বার থানার ওসি মিজানুর রহমান জানান, মিছিলের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে তারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে পুলিশের এসআই শাহ কামাল ও সাইদুর রহমান আহত হন। এ সময় পুলিশের সঙ্গে তাদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ পাঁচ রাউন্ড সর্টগানের গুলি ছুঁড়ে। ঘটনাস্থল থেকে চারজনকে আটক করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ