জিম্বাবুয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়ছে বাংলাদেশ

image_36790

আগামী ১৭ এপ্রিল টেস্ট দিয়ে শুরু হতে যাচ্ছে বাংলাদেশের জিম্বাবুয়ে সফরের মূল পর্ব। টেস্ট সিরিজের পর ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা। তাই জিম্বাবুয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়তে যাচ্ছে বাংলাদেশের জাতীয় দল।

 বুধবার সন্ধ্যা ৭ টা ১০ মিনিটে আমিরাত এয়ারলাইন্সের ইকে-৫৮৭ ফ্লাইটযোগে জিম্বাবুয়ে উদ্দেশ্যে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবে মুশফিকুর রহিমরা।
সফরের শুরুতেই দুটি টেস্ট ম্যাচ খেলবে জিম্বাবুয়ের বিপক্ষে। ১৭-২১ এপ্রিল প্রথম টেস্ট এবং ২৫-২৯ এপ্রিল হবে দ্বিতীয় টেস্ট। দুটি ম্যাচই হবে হারারে স্পোর্টস ক্লাব মাঠে।
টেস্ট সিরিজের পর তিন ম্যাচ ওয়ানডে সিরিজের লড়াই নামবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। ৩, ৫ ও ৮ মে বুলাওয়ের কুইন্স স্পোর্টস ক্লাব মাঠে হবে তিনটি ওয়ানডে ম্যাচ। এরপর ১১ ও ১২ মে একই মাঠে দুটি টি-২০ ম্যাচে মুখোমুখি হবে এই দুই দল।
বাংলাদেশ দল: মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল, জহুরুল ইসলাম, মোহাম্মদ আশরাফুল, সাকিব আল হাসান, মাহামুদুল্লাহ রিয়াদ (সহ-অধিনায়ক), মমিনুল হক, নাসির হোসেন, সোহাগ গাজী, রুবেল হোসেন, কাজী শাহাদত হোসেন রাজিব, শাহরিয়ার নাফীস, এনামুল হক, রবিউল ইসলাম ও সাজেদুল ইসলাম।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ