ভোলার দৌলতখানে বিএনপি প্রার্থীর ভোট বর্জন

vola bhola map ভোলারিপোর্টার, এবিসি নিউজ বিডি, ভোলাঃ জেলার দৌলতখান পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচন বর্জন করেছেন বিএনপি সমর্থিত প্রার্থী মরিয়ম খামন (আনারস)। ভোট চলাকালে সোমবার সকাল পৌনে ১১টার দিকে পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ডের নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে তিনি ভোট বর্জনের ঘোষণা দেন।

তিনি প্রতিপক্ষের বিরুদ্ধে নির্বাচনে জাল ভোট প্রদান, এজেন্টদের মারধর, ভোটারদের বাধা ও ভোট কেন্দ্রে প্রভাব বিস্তারসহ নানা অভিযোগ করেন।

তিনি অভিযোগ করে বলেন, সকাল থেকেই ভোট কেন্দ্রগুলোতে নানা অনিয়ম হয়েছে। বিষয়টি স্থানীয় প্রশাসন ও রিটার্নিং অফিসারকে জানালেও তারা কোনো পদক্ষেপ নেয়নি। তাই বাধ্য হয়ে ভোট বর্জন করেছি। এসময় তিনি এ নির্বাচন বাতিল করে পুনঃনির্বাচনের দাবি জানান।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং অফিসার মুস্তাফিজুর রহমান বলেন, নির্বাচনে কোনো অনিয়মের অভিযোগ আমরা পাইনি। কোনো প্রার্থী ভোট বর্জন করেছেন কিনা সেটা আমাদের জানা নেই। কেউ আমাদের কাছে লিখিত কিংবা মৌখিতভাবে ভোট বর্জনের কথা জানায়নি।

এদিকে, এক প্রার্থী ভোট বর্জন করায় এখন আওয়ামী লীগ সমর্থিত একজন, বিএনপির বিদ্রোহী প্রার্থী একজন ও একজন স্বতন্ত্র প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ