সত্য কথায় গণমাধ্যম বন্ধ: দুদু

dudu দুদুসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ গণতন্ত্রের পক্ষে কথা বলায় সাংবাদিক মাহমুদুর রহমানকে জেলে রাখা হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি যুগ্ম-সম্পাদক ও চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান জামান দুদু।

তিনি বলেন, এই সরকার সত্য কথা লেখার কারণে গণমাধ্যমকে বন্ধ করে দেয়। সরকারের গণতন্ত্র শুধু মুখে। কাজে বাকশালী নীতি।

সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে অ্যাসোসিয়েশন অব ইঞ্ছিনিয়ার্স বাংলাদেশ (অ্যাব) আয়োজিত নির্ভীক সাংবাদিক, আমার দেশ সম্পাদক মাহমাদুর রহমানের নিঃশর্ত মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা বলেন।

তিনি শেখ হাসিনার উদ্যেশে বলেন, মাহামুদুর রহমানকে নিঃশর্ত মুক্তির দাবিতে সারা দেশের মানুষ আজ সোচ্চার। শুধু শেখ হাসিনা বুঝতে পারছেন না। হাসিনার ধারনা মাহমুদুর রহমান মুক্ত থাকলে ৫ জানুয়ারির সংসদ নির্বাচন ও উপজেলা নির্বাচনের সত্য তথ্য তিনি প্রকাশ করতেন।

কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইবরাহিম বীর প্রতীক বলেন, আওয়ামী লীগ সরকার গণতন্ত্রের কথা বলতে বলতে মুখে ফেনা তুলে ফেলে। কিন্ত সাধারণ মানুষ কোথাও গণতন্ত্র দেখতে পায় না।

তিনি আরও বলেন, গণতন্ত্রের পক্ষে লিখতেন আমাদের দেশ সম্পাদক মাহমুদুর রহমান। যে কারণে তাকে এই সরকার কারাগারে রেখেছে। আজ দেশবাসী মাহমুদুর রহমানের নিঃশর্ত মুক্তি চায়।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আ.ন.ম আক্তার হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, পেশাজীবি সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি সাংবাদিক রহুল আমীন গাজী, পেশাজীবি সংগঠনের সাধারণ সম্পাদক ও বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ডা. এজেডএম জাহিদ হোসেন প্রমুখ।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ