ধর্ষণের পর চালককে ছুরিকাঘাত করলো নারী!

anjelina joli এঞ্জেলিনা জোলিআন্তর্জাতিক ডেস্ক, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ যৌনতায় উন্মত্ত হয়ে ওঠা ‘অ্যাঞ্জেলিনা জোলি’ ক্যাব ড্রাইভারকে চার ইঞ্চি আকারের ধারালো ব্লেডের ভয় দেখিয়ে তার সঙ্গে দুইবার যৌনতায় লিপ্ত হতে বাধ্য করেন। এরপর সে নারী আবার তাকে যৌনকর্মের জন্য আদেশ দেন। কিন্তু সে আদেশ পালন করতে না পারায় ক্যাব ড্রাইভারকে শিকার হতে হয় ছুরিকাঘাতের। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে হাফিংটন পোস্ট।

হুবহু অ্যাঞ্জেলিনা জোলির মতো দেখতে ৩১ বছর বয়সি সে নারীর নাম লুমিনিটা পিরিজোক। রোমানিয়ান এ নারীর বাসায় ওয়াইন সরবরাহ করতে গিয়েছিলেন ক্যাব ড্রাইভার নিকোলাস স্ট্যান (৩১)।

ওয়াইন সরবরাহ করতে এ নারীর অ্যাপার্টমেন্টে গেলে তিনি নিকোলাসকে একটি চার ইঞ্চি আকারের ব্লেডের ভয় দেখিয়ে ঘরের ভেতরে নিয়ে যান। এরপর ব্লেডের মুখে নিকোলাসকে অনাবৃত করেন এবং তার সঙ্গে যৌনতায় লিপ্ত হতে আদেশ দেন।

কিন্তু দুবার যৌনতা করার পরও এ নারী সন্তুষ্ট হননি। কিন্তু নিকোলাস তার এ আদেশ পালন করতে অপারগ ছিলেন। ফলে তাকে ধারালো ব্লেডের ছয়টি আঘাত সহ্য করতে হয়। এরপর নিকোলাস কোনোক্রমে তার বাথরুমে পালিয়ে যান। সেখান থেকে তিনি পুলিশকে ফোন করলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।

প্রাথমিকভাবে পুলিশের কাছে এ নারী উল্টো তাকে যৌন আক্রমণের অভিযোগ করেন।

তবে পুলিশের তদন্তে বেরিয়ে আসে আসল ঘটনা। ২০১২ সালের এ ঘটনায় দোষী প্রমাণিত হলে পাঁচ বছরের জেল হয় এ নারীর। তবে পরে শাস্তি কমিয়ে চার বছর করা হয়।

তিন সন্তানের পিতা নিকোলাস বলেন, এ ঘটনার পর থেকে লোকজন তাকে খুবই উত্যক্ত করছে। তারা ‘অ্যাঞ্জেলিনা জোলি’র সঙ্গে যৌনতা করতে না পারার ঘটনায় ঠাট্টা ও বিস্ময় প্রকাশ করেন।

এ প্রসঙ্গে নিকোলাস বলেন, ‘তারা বুঝতে পারে না কেন আমি তাকে প্রত্যাখ্যান করেছি। তারা জানে না একজন পাগলী ছুরি ধরে সামনে গর্জন করলে কেমন লাগে।’

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ