এখন থেকেই খালেদাকে শায়েস্তা করতে হবে: মায়া

maya মায়াসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ এখন থেকেই খালেদা জিয়াকে সাংগঠনিকভাবে শায়েস্তা করতে হবে, তা না হলে সে আরও অশান্তি করবে বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

শনিবার দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগ আয়োজিত ১৪ এপ্রিল পহেলা বৈশাখ, ১৫ এপ্রিল কোতয়ালী থানা আওয়ামী লীগের সম্মেলন ও ১৭ এপ্রিল ‘মুজিবনগর দিবস’ উপলক্ষে বর্ধিত সভায় তিনি এ মন্তব্য করেন।

খালেদা জিয়াকে শয়তানের বংশধর এবং তারেক রহমানকে শয়তানের বাছুর আখ্যা দিয়ে মায়া বলেন, তারেক মুক্তিযুদ্ধের সময় শয়তানের সঙ্গে ক্যান্টনমেন্টে ছিল। সে তাই মুক্তিযুদ্ধ দেখেনি। এই বাছুর কোনো পাগল না। বাছুর যা বলেছে তা হলো সুদূরপ্রসারী ষড়যন্ত্রের অংশ। তারেক লন্ডনে বঙ্গবন্ধুকে নিয়ে বক্তব্য দিয়ে জাতির ওপর যে কলঙ্ক লেগে দিয়েছে তা থেকে মুক্তি পেতে হলে এ বাছুরের বিরুদ্ধে লড়াই করতে হবে।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মৃত্যু না হওয়া পর্যন্ত দেশে শান্তি আসবে না বলেও মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, তারা বুঝতে পেরেছে আন্দোলন করে শেখ হাসিনার কিছু করা যাবে না। তাই তারা মিথ্যাচার শুরু করেছে। মিথ্যার বিরুদ্ধে সত্যের লড়াই শুরু করতে হবে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, টাকার অভাবে খালেদা জিয়া বাড়ি ভাড়া দিতে পারছে না বিএনপি নেতাদের এমন বক্তব্য সম্পূর্ণ ভাওতাবজি।

এমন কোনো শক্তি নেই আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে পারে উল্লেখ করে মায়া বলেন, আমরা পাঁচ বছরের আগে ক্ষমতা থেকে নামবো না। আওয়ামী লীগের ইতিহাস ধৈর্যের ইতিহাস। কেউ আমাদের নামাতে পারবে না।

বিশেষ অতিথির বক্তব্যে ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, ভারতের সন্ত্রাসী দাউদ ইব্রাহিমের সংবাদ তাদের কোনো পত্রিকায় প্রকাশ করা হয় না। অথচ তারেকের মতো একজন ফেরারি আসামির খবর আমাদের দেশের পত্রিকায় প্রকাশ করা হয়।

তিনি বলেন, যারা তারেকের সংবাদ প্রকাশ করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া উচিত।

এসময় তারেকের খবর প্রকাশের পর তথ্যমন্ত্রণালয় নিশ্চুপের কারণও জানতে চান কামরুল।

পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের প্রেসক্রিপশনে জিয়া মুক্তিযুদ্ধ করেছিলেন উল্লেখ করে তিনি বলেন, জিয়াউর রহমান জামায়াতকে সংগঠিত করেছিলেন এবং বিএনপি নামক রাজনৈতিক দল গঠন করেছিলেন। তারই অনুসারী খালেদা জিয়া এবং তারেক রহমান আইএসআইয়ের প্রেসক্রিপশনে স্বাধীনতা ও ইতিহাসের বিরুদ্ধে কথা বলছেন।

ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ প্রমুখ।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ