হাসিনা সরকার, আ’লীগ আমাদের বন্ধু: আহমদ শফী

Shofi শফিসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, চট্টগ্রামঃ হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির শাহ আহমদ শফী বলেছেন, হাসিনা সরকার, আওয়ামী লীগ, ছাত্রলীগ সবাই আমাদের বন্ধু। এদের সঙ্গে কোনো আদাবত (শত্রুতা) নেই। এদের কাউকে কোনো দিন আমি গালি দেইনি।

শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রাম নগরের লালদীঘি ময়দানে হেফাজতে ইসলাম আয়োজিত দুই দিনব্যাপী শানে রিসালত সম্মেলনের উদ্বোধনী দিনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

শফী বলেন, আমরা মুসলমান। আমাদের সঙ্গে কারও আদাবত নেই। একমাত্র আদাবত, যারা আল্লাহর দেশে থেকে আল্লাহর নেয়ামত খেয়ে আল্লাহকে মানে না, তারা আল্লাহর দেশে থাকতে পারবে না।

তিনি বলেন, আমরা ভালো হলে সরকার ভালো হবে। আমরা যদি খারাপ হই সরকার খারাপ হবে। আমাদের ওপর জুলুম অত্যাচার চালাবে।

হেফাজতের আমির সম্মেলনে আসা নেতা-কমীদের উদ্দেশে বলেন, আসুন আমরা আল্লাহর দরবারে তওবা করি। আমরা খারাপ হয়ে গেছি। না হয়তো আমাদের এ দেশ সোনার বাংলা হবে না কেন। আমরা আল্লাহর দরবারে দোয়া প্রার্থনা করি, বাংলাদেশকে যেন সোনার বাংলা বানাতে পারি।

যেসব ব্যবসায়ী ব্যবসা চালাতে পারছে না তাদের জন্য তিনি দোয়া করেন। যে সব গার্মেন্টস বন্ধ হয়ে গেছে সেগুলো যাতে আবার চালু হয়, রাস্তাঘাট ভালো হয় সে জন্য দোয়া করেন।

তিনি আরও বলেন, আমাদের দেশের কীভাবে উন্নতি হয়, আমাদের স্বভাবচরিত্র কীভাবে ভালো হয় ওদিকে লক্ষ্য রাখবেন। আমরা এ দেশের মানুষ, এ দেশে থাকতে হবে। এ দেশে থাকার মতো থাকতে পারি সে জন্য দোয়া করবেন। আপন ভালো হলে জগত ভালো হয়। আমি অসুস্থ। আমার জন্য দোয়া করবেন

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব লোকমান হাকিমের সভাপতিত্বে এই দ্বিতীয় অধিবেশনে বক্তৃতা করেন  হেফাজত নেতা আলতাফ হোসেন, নুর মোহাম্মদ, মুফতী ফজলুল হক আমিনীর ছেলে মুফতী আবুল হাসনাত আমিনী, মুফতী শাখাওয়াত হোসেন, মুজিবুর রহমান প্রমুখ।

এর আগে আজ বাদ জুমা শানে রেসালত সম্মেলনের উদ্বোধনী দিনের প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন মোহাম্মদ শফী। আরও বক্তৃতা করেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় মহাসচিব জুনায়েদ বাবুনগরী, যুগ্ম মহাসচিব মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী প্রমুখ।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ