ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ৫

Gazipur গাজীপুরসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, গাজীপুরঃ গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ফরেস্ট অফিসের সামনে ট্রাক-লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ৪জন।

মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে এ দুঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার মেঘাইর গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে মো. সোবহান (৩৫), একই এলাকার হাবিবুর রহমানের ছেলে মো. জাহাঙ্গীর আলম (৩৫), নাটোরের সিংড়া উপজেলার খান পুকুরিয়া গ্রামের মৃত শুক্কুর আলীর ছেলে আব্দুল খালেক (৩৫), টাঙ্গাইলের গোপালপুর উপজেলার জাওয়াইর গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে আব্দুল হাকিম (৪০) ও বগুড়ার নন্দীগ্রামের শাহীন আলমের কন্যা খাদিজা বেগম (২০)।

কালিয়াকৈর থানার চন্দ্রা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আলমগীর হোসেন জানান, ঢাকা-টাঙ্গাইল সড়কের চন্দ্রায় গাজীপুরগামী যাত্রীবাহী লেগুনার সঙ্গে কালিয়াকৈরগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে নারীসহ দুইজন নিহত ও হাসপাতাল নেয়ার পথে তিন পুরুষের মৃত্যু হয়। দুর্ঘটনাকবলিত লেগুনা ও ট্রাকটি উদ্ধার করা হয়েছে।

কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পাঁচজনের মৃতদেহ হাসপাতালের জরুরি বিভাগে রয়েছে। গুরুতর আহত মো. রাসেল মিয়া (৩৫), করিমন বিবি (৩০) ও অজ্ঞাত দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ