যারা সত্যের পথে রয়েছে তারাই টিকে থাকবে

Fokhrul islam মির্জা ফখরুল ইসলাম আলমগীরসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ কুৎসা রটনাকারীরা টিকবে না, তারা ঝরে যাবে। আর যারা সত্যের পথে রয়েছে- তারাই টিকে থাকবে বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, ইট মারলে পাটকেল খেতে হবে। সেজন্য প্রস্তুত থাকুন উল্লেখ করে তিনি বলেন, যারা শহীদ জিয়া, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে নিয়ে কুৎসা রটনা, মিথ্যাচার ও অপবাদ দিচ্ছে এটা কোনো নতুন কথা নয়। যারা এ দেশের বিরুদ্ধে দাড়িয়েছে, বাংলাদেশের প্রতিপক্ষ হয়ে দাড়িয়েছে তারাই নীলনকশার অংশ হিসেবে এসব অপপ্রচার চালাচ্ছে।

মঙ্গলবার সকালে জাতীয় প্রেসক্লাবে এক প্রতিবাদ সভায় এ মন্তব্য করেন ফখরুল।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান সর্ম্পকে ধারাবহিক মিথ্যাচারের বিরুদ্ধে এ প্রতিবাদ সভার আয়োজন করে জাতীয়তাবাদী ছাত্রদল। এতে সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি বজলুল করিম চৌধুরী আবেদ ।

মির্জা ফখরুল বলেন, সংসদে যে ভাষা ও ভঙ্গিতে অশ্লীল কথা বলছেন এটা কোনো সভ্য মানুষের ভাষা নয়। তারা রাজনীতিতে এতটাই দেউলিয়া হয়ে পড়েছে,যে আধিপত্যবাদের নীলনকশা বাস্তবায়নের অংশ হিসেবে তারা কুৎসা রটনা করছে। তাদের পায়ের নীচে মাটি নেই।

ছাত্রদলের উদ্দেশ্যে বিএনপির এই নেতা বলেন, দেশ এখন একটি নিদারুণ সময় পার করছে এই অবস্থার মধ্য থেকে আমরা যদি বের হয়ে না আসতে পারি। কিংবা তোমরা যদি ঘুড়ে না দাঁড়াও তাহলে এদেশের ক্ষতি হবে এবং দেশ অন্ধকারে ডুবে যাবে। সরকার দেশে ফ্যাসিস্ট শাসন কায়েম করেছে থেকে বের হয়ে আসতে হবে। এই দেশ ও জাতিকে রক্ষা করতে হবে না। না হলে এদেশের অস্তিত্ব বিলীন হয়ে যাবে।

তিনি আরো বলেন, সারাদেশে ছাত্রদলের সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করতে হবে। শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে ছাত্রদেরকে সংগঠিত করতে হবে। তিনি এসময় ছাত্রদলের নেতাকর্মীদের বেশি করে বই পড়ার পরার্মশ দেন।

তিস্তার পানি প্রত্যাহার নিয়ে মির্জা ফখরুল বলেন, তিস্তায় পানি নেই। এখন মাত্র ৫শ কিউসেক পানিতে নেমে এসেছে।

প্রতিবাদ সভায় বক্তৃতা করেন- দলের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রিপন ও নাজিম উদ্দিন আলম, যুব বিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুল কবির খোকন, ছাত্র বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী , ছাত্রদলের সাবেক সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ