শিশিরের মামলা গণজাগরণ মঞ্চের কর্মীদের বিরুদ্ধে

Gonojagon গণজাগরণ শিশিরসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ গণজাগরণ মঞ্চের এক পক্ষের কর্মী মো. হাসিবি শহিদি শিশির (৩০) অপর পক্ষের অজ্ঞাতনামা ৭/৮ জনের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা দায়ের করেছেন।
মঙ্গলবার রাত ১২টা ২০ মিনিটে শিশির নিজেই বাদি হয়ে গণজাগরণ মঞ্চের ৩ কর্মী নবেন্দু সাহা জয়, আরিফুর রহমান সানি ও রেশমি আহম্মেদসহ অজ্ঞাত  কয়েক জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
শাহবাগ থানার কর্তব্যরত অফিসার এমরান হাসান জানান, ৩২৩ ও ২২৬ ধারায় মামলা করা হয়েছে।
এদিকে কেন শিশিরের ওপর হামলা করা হলো এ নিয়ে প্রশ্ন উঠেছে অনেকের মনে।

এ প্রসঙ্গে শিশির বলেন, ডা. ইমরান এইচ সরকারের অপকর্ম নিয়ে কথা বলায়ই তার অনুসারীরা হামলা চালিয়েছে। জয়, সানি, রেশমী যে তারই লোক এটা সবাই জানে। তবে আমি যেহেতু ঘটনাস্থলে ইমরানকে দেখিনি তাই তার নামে মামলা দেইনি।
ঘটনা সম্পর্কে শিশির বলেন, মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে বাংলামটরে সিঙ্গার শো রুমের বিপরীত দিকের রাস্তা দিয়ে শাহবাগে আসার পথে একটি সাদা প্রাইভেটকার থেকে আমাকে দেখিয়ে দেওয়া হয়। তখন ৮-১০ জন লোক আমার গতিরোধ করে। তারা ধারালো ছুরি দিয়ে আমার ওপর হামলা চালায়। এ সময় সানি ও জয়ের হাতে ছিলো চাপাতি। তাছাড়া সানি বারবার সিরাজ নামের একজনের নাম নিচ্ছিল, তার হাতে ছিলো রামদা। আমাকে এলোপাতাড়ি আঘাত করতে থাকে তারা। পরে চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে আমাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ