ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪

Chapinobabganj চাঁপাইনবাবগঞ্জপ্রতিনিধি, এবিসি নিউজ বিডি, চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জের বোলতায় গম ভর্তি ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে ৪ জন নিহত ও ৯ জন আহত হয়েছে। এদের মধ্যে ১ জনের অবস্থা আশংকাজনক।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের বোলতলায় এই দুর্ঘটনা ঘটে। এতে সড়কের দুধারে দেড় শতাধিক যাত্রীবাহী ঢাকাগামী নাইট কোচ ও পণ্যভর্তি ট্রাক আটকা পড়ে।

নিহতরা হলেন- হৃদয় (২৫) পিতা আবু তালেব, ছত্রাজিতপুর গ্রামের আনসার আলীর ছেলে আরিফুল ইসলাম (৩৫) ও শিবগঞ্জ চন্ডিপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে সুরাজ (২০) ও রসুলপুর গ্রামের রাসেল আলী।

আহতরা হলেন- নাসিম, কিশোর, আতিক, শাহ নিয়ামতুল্লাহ ফিন্যান্স ও মার্কেটিং বিভাগের প্রভাষক প্রশান্ত কুমার সাহা। অন্য ৫ আহত ব্যক্তির নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাত সাড়ে ১০টার দিকে সোনামসজিদ স্থলবন্দর থেকে চাঁপাইনবাবগঞ্জগামী গম ভতি ট্রাকের (পাবনা-ট-১১-০৩৫০) সাথে বিপরীতমুখী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে হৃদয় নামে এক যুবক নিহত হয়। এছাড়া আরিফ ও অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তিসহ দুইজন চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে আনার পর মারা যায়। এসময় আরো ১০ জন গুরুতর আহত হয়। এদের মধ্যে ১ জনের অবস্থা আশংকাজন বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা। আহতদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ