আশান্বিত হওয়ার কোনো তথ্য পাইনি

Rizwana Hasan রিজওয়ানা হাসানসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ বাংলাদেশ পরিবেশ আইনবিদ সমিতির (বেলা) প্রধান নির্বাহী সৈয়দা রিজওয়ানা হাসান বলেছেন, তার অপহৃত স্বামী আবু বকর সিদ্দিকের ব্যাপারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছ থেকে এখনও আশান্বিত হওয়ার কোনো তথ্য তিনি পাননি।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর মহাখালীতে ব্র্যাক সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে সৈয়দা রিজওয়ানা হাসান এ কথা বলেন। ‘উদ্বিগ্ন নাগরিকবৃন্দ’র ব্যানারে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

স্বামীর কোনো শত্রু ছিল না দাবি করে নিজের পেশাগত কাজের কারণে যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন, তাদের তদন্তের আওতায় আনতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহ্বান জানান তিনি।

সৈয়দা রিজওয়ানা হাসান বলেন, আমি আশা হারাচ্ছি না। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সমর্থন দৃশ্যত পেয়ে যাচ্ছি।

সংবাদ সম্মেলনে আরও বক্তৃতা করেন ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) চেয়ারপারসন সুলতানা কামাল, নির্বাহী পরিচালক ইফতেখারুজ্জামান, আইন ও সালিশ কেন্দ্রের চেয়ারপারসন হামিদা হোসেন, তথ্য কমিশনার সাদেকা হালিম, সাংবাদিক ও কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ।

সংবাদ সম্মেলনে আবু বকর সিদ্দিকের অপহরণে বিশিষ্ট নাগরিকেরা গভীর উদ্বেগ প্রকাশ করে তাকে দ্রুত ও অক্ষত অবস্থায় উদ্ধারের দাবি জানান।

উল্লেখ্য, গত বুধবার বেলা আড়াইটার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ভূঁইয়া ফিলিং স্টেশনের সামনে থেকে একদল দুর্বৃত্ত অস্ত্রের মুখে সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামী আবু বকরকে অপহরণ করে। রিজওয়ানা হাসান এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় মামলা করেন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ