নিরাপত্তাহীনতা বোধ করছি : রিজওয়ানা

RIZWANA রিজওয়ানাসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ আবু বকর সিদ্দিকের স্ত্রী ও পরিবেশবাদী সংগঠনের (বেলা) প্রধান নির্বাহী সৈয়দা রিজওয়ানা হাসান বলেছেন, যেহেতু অপহরণকারীদের ভয়ে ভীত হয়ে আমি আমার পেশাগত কাজ থেকে বিরত হচ্ছি না, তাই আমরা এখন নিরাপত্তাহীনতা বোধ করছি। এই মুহূর্তে পেশাগত কাজ চালিয়ে যেতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহযোগিতা প্রয়োজন।

শনিবার বেলা সাড়ে ১২টার দিকে ধানমন্ডির সেন্ট্রাল রোডের নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

রিজওয়ানা বলেন, সিদ্দিকের সাথে কারও ব্যক্তিগত কোনো দ্বন্দ্ব নেই। সুতরাং আমার পেশাগত কাজে যাদের স্বার্থে আঘাত পড়েছে তারাই ক্ষুব্ধ হয়ে তাকে অপহরণ করেছে। সুতরাং আমি যদি এখন বলি দেই, এই পেশা থেকে আমি সরে এলাম, তাহলে আমি এবং আমার পরিবার নিরাপদ। কিন্তু আমি কোনোভাবেই এ পেশা থেকে পিছপা হবো না।

তিনি বলেন, গণমাধ্যম এবং রাষ্ট্রযন্ত্রের চাপ ছিল বলেই তারা তাকে ছেড়ে দিতে বাধ্য হয়েছে। তাকে উদ্ধারের জন্য প্রশাসনের ওপর সরাসরি প্রধানমন্ত্রীর নির্দেশ ছিল। যার ফলে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী উদ্ধার অভিযানে তৎপর ছিল। এসব কারণে অপহরণকারীরা চাপে পড়েই তাকে ছেড়ে দেয়।

রিজওয়ানা আরও বলেন, এ অপহরণ ঘটনার সুরাহা চাই। অপহরণকারীদের খুঁজে বের করা হোক সেটা চাই। অপহরণকারীদের শাস্তির মুখোমুখি করা না গেলে দেশে অপহরণ বন্ধ হেবে না।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ