ইটিভির ৬ সাংবাদিককে আটকে রাখার অভিযোগ

Ekushe Television Logo একুশে টিভিসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ পুরান ঢাকার মিটফোর্ড হাসপাতালে সংবাদ সংগ্রহ করতে গেলে একুশে টেলিভিশনের ছয় রিপোর্টার-ক্যামেরাম্যানকে আটকিয়ে রাখা হয়েছে বলে জানা গেছে। অভিযোগে জানা যায়, এ সময় দুটি ক্যামেরা ভাঙচুর করেছেন হাসপাতালের ডাক্তার ও কর্মচারীরা।

একুশে টিভির রিপোর্টার রুবিনা ইয়াসমিন জানান, শনিবার সকালে রিপোর্টার ইলিয়াস হোসেন ও ক্যামেরাম্যান মনিরুল ইসলাম ‘একুশের চোখ’র জন্য সংবাদ সংগ্রহ ও চিত্রধারণ করতে যান। বিভিন্ন অনিয়মের চিত্রধারণ করতে গেলে বেলা ১১টার দিকে ডাক্তার ও কর্মচারীরা হামলা চালিয়ে ক্যামেরা ভাঙচুর করে তাদের আটকিয়ে রাখেন।

এ খবর পাওয়ার পর রিপোর্টার জুলহাস কবির ও ক্যামেরাম্যান টিটুকে সেখানে পাঠানো হয়। তাদেরকেও আটকে রাখেন মিটফোর্ড হাসপাতালের কর্মচারীরা। এরপর রিপোর্টার নুরুন্নবী ও ক্যামেরাম্যান রুমিকে মিটফোর্ড হাসপাতালে পাঠায় একুশে টিভি। তাদেরকেও মারপিট করে ক্যামেরা ভাঙচুর করে আটকে রাখা হয়েছে।

তবে এ বিষয় প্রাথমিকভাবে হাসপাতালের ডাক্তার ও কর্মচারীদের বক্তব্য পাওয়া যায়নি।

এ বিষয়ে কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বিকেল ৩টায় ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, হাসপাতাল কর্তৃপক্ষ ও সাংবাদিকরা সমঝোতার জন্য একত্রে বসেছেন। তাই এখনি বিস্তারিত জানানো যাচ্ছে না।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ