দুজনকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা

kill হত্যাসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ রাজধানীর মিরপুরের দক্ষিণ পীরেরবাগে রোববার মধ্যরাতে জোড়া খুনের ক্লু উদ্ঘাটন নেমেছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, মেয়ে অপহরণকারী পক্ষ সালিশ বৈঠকে মেয়ে পক্ষের এদুজনকে হত্যা করেছে।

হত্যাকাণ্ডের শিকার দুজন হলেন, ইলেক্ট্রনিক্স ব্যবসায়ী জাহাঙ্গীর (২৯) এবং সম্প্রতি ছুটিতে দেশে আসা প্রবাসী কাইয়ুম (৩১)।

মিরপুর বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মাদ জসিম উদ্দিন এবিসি নিউজ বিডিকে জানান, একটি মেয়ে অপহরণের ঘটনাকে কেন্দ্র করে রোববার রাতে ছেলেপক্ষের সঙ্গে মেয়েপক্ষের কয়েকজন আলোচনার জন্য সেখানে যায়। তর্কাতর্কির মধ্যে একপর্যায়ে অভিযুক্ত ছেলের বড় বোনকে থাপ্পড় মারলে ক্ষিপ্ত হয়ে এদুজনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। এরপর পালিয়ে যায় ঘাতকরা।

এ ঘটনায় একটি ছেলে এবং একটি মেয়েকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তাদের কাছে থেকে হত্যাকাণ্ড সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য উদ্ঘাটন হয়েছে। যেকোনো সময় হত্যাকারীরা আটক হবে বলে জানান তিনি।

ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার মোহাম্মাদ তৌহিদুল ইসলাম এবিসি নিউজ বিডিকে জানান, একটি মেয়ে অপহরণের ঘটনা নিয়ে দুই পক্ষ রোববার রাতে মীমাংসার জন্য সালিশ বৈঠকে বসে। এসময় দুপক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে এ হত্যাকাণ্ডের ঘটনা বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছি।

মিরপুর জোনের সহকারী পুলিশ কমিশনার শাখাওয়াত হোসেন এবিসি নিউজ বিডিকে জানান, রোববার রাত পৌনে ১২টার দিকে ইলেক্ট্রনিক্স ব্যবসায়ী জাহাঙ্গীর (২৯) এবং সম্প্রতি ছুটিতে দেশে আসা প্রবাসী কাইয়ুমকে (৩১) হত্যার পর দক্ষিণ পীরেরবাগ এলাকার লেক ভিউ সোসাইটির ১ নম্বর রোডের ২১/৫/বি নম্বর বাড়ির পাশে  বটতলায় লাশ ফেলে যায়। খবর পেয়ে রাত দেড়টার দিকে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতদের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন, অ্যাপাচি ও ডিসকভার মডেলের দুটি মোটরসাইকেলও উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

তবে কে বা কারা জোড়া হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তা উদঘাটনে থানা পুলিশের পাশাপাশি গোয়েন্দা পুলিশও অনুসন্ধান শুরু করেছে।

হত্যাকাণ্ডে জড়িতদের পুলিশ চিহ্নিত করতে পারলেও তাদের আটকের সুবিধার্থে নাম প্রকাশ করতে রাজি হয়নি।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ